Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নদীর ধারে চড়ুইভাতি করা আবর্জনা ফেলে রাখা পরিষ্কার করল ধ্রুপদ

নদীর ধারে চড়ুইভাতি করা আবর্জনা ফেলে রাখা পরিষ্কার করল ধ্রুপদ

25 শে ডিসেম্বর সাহেবের বড়দিন এবং নববর্ষকে কেন্দ্র করে বহু মানুষ হলদিয়া এলাকায় আসে পিকনিক বা চুড়ুইভাতি জন্য। হলদিয়া শিল্প শহর সুন্দরী হলদিয়া বালুঘাটা বন বিষ্ণুপুর …

 



নদীর ধারে চড়ুইভাতি করা আবর্জনা ফেলে রাখা পরিষ্কার করল ধ্রুপদ



25 শে ডিসেম্বর সাহেবের বড়দিন এবং নববর্ষকে কেন্দ্র করে বহু মানুষ হলদিয়া এলাকায় আসে পিকনিক বা চুড়ুইভাতি জন্য। হলদিয়া শিল্প শহর সুন্দরী হলদিয়া বালুঘাটা বন বিষ্ণুপুর ঝাউবাগান বন্ধ করেছে পিকনিক স্থানীয় প্রশাসন এবং বনদপ্তর।


দূর দূরান্ত থেকে আসা পিকনিক করার মানুষ  স্পট না পাওয়ায় হলদিয়া থার্টিন মোড় অপজিটে হলদি নদী তীরবর্তী হলদিয়ার এই স্থানে  সুন্দর ঝাউবাগন আর নেই। তবুও ২৫শে ডিসেম্বর থেকে প্রতিদিনই বহু পিকনিক দল এসে এখানে আনন্দ করে গেছে।আর রেখে গেছে বিপুল পরিমাণ প্লাস্টিকের আবর্জনা। ধ্রুপদ অন্যতম কর্ণধার বিশ্বজিৎ মন্ডল বললেন চরম দৃশ্য দূষণ নিবারনে  ফেসবুকেই প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে ব্যর্থ হই। শেষে এলাকার খেলার মাঠের শিশুদের পরিবেশ প্রেমের বার্তায় উদ্ভুদ্ধ করে ধ্রুপদ এর পক্ষ থেকে  পরিষ্কার করা হল স্থানটি।

 কর্মসূচিতে অংশ নেওয়া সবাইকে মাষ্ক, বিতরন ও   ফুড প্যাকেট প্রদান করে ধ্রুপদ এর শুভাকাঙ্ক্ষী চঞ্চল দাস। চঞ্চলবাবুকে ধ্রুপদ এর পক্ষ থেকে অশেষ কৃতজ্ঞতা জানাই।

No comments