Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

৭৩ তম প্রজাতন্ত্র দিবসে সৌম্যশ্রী আর্ট অ্যান্ড কালচার ও বন্ধু হোয়াটসঅ্যাপ গ্রুপ জন্মদিনে চায়ের আড্ডা

৭৩ তম প্রজাতন্ত্র দিবসে সৌম্যশ্রী আর্ট অ্যান্ড  কালচার ও বন্ধু হোয়াটসঅ্যাপ গ্রুপ জন্মদিনে চায়ের আড্ডা

সৌম্যশ্রী আর্ট অ্যান্ড  কালচার ও বন্ধু হোয়াটসঅ্যাপ গ্রুপ উদ্যোগে ৭৩ তম প্রজাতন্ত্র দিবস ও বন্ধু হোয়াটসঅ্যাপ গ্রুপের জন্মদিন।…

 


৭৩ তম প্রজাতন্ত্র দিবসে সৌম্যশ্রী আর্ট অ্যান্ড  কালচার ও বন্ধু হোয়াটসঅ্যাপ গ্রুপ জন্মদিনে চায়ের আড্ডা



সৌম্যশ্রী আর্ট অ্যান্ড  কালচার ও বন্ধু হোয়াটসঅ্যাপ গ্রুপ উদ্যোগে ৭৩ তম প্রজাতন্ত্র দিবস ও বন্ধু হোয়াটসঅ্যাপ গ্রুপের জন্মদিন।


২৬ শে জানুয়ারি প্রজাতন্ত্র দিবস ও তেরো পার্বণ এর কর্ণধার প্রয়াত সুদীপ চক্রবর্তীর স্মরণে কিছু কথা কিছু গান মুখোমুখি চায়ের আড্ডায় কবি সাহিত্যিক সাংবাদিক সাহিত্যিক সকলের উপস্থিতিতে বীরযোদ্ধা সম্মান পেলেন বেশ কয়েকজন কবি সাহিত্যিক এবং সমাজসেবী ।

বন্ধু হোয়াটসঅ্যাপ গ্রুপের জন্মদিন উপলক্ষে বিকালে কিছু সময় আড্ডা মুখোমুখি তেরোপার্বণ। মহিষাদল শিল্প মনম ও মহিলার কথার উদ্যোগে অনুষ্ঠিত হয়।

উপস্থিত ছিলেন  মোহনলাল মান্না, অমিতা মহাপাত্র, নেতাজির ভূমিকায় ছলেন ফণিভূষণক কুইল্যা,কবি রেনেসাঁস মাইতি, অশোককুমার লাটুয়া, সমর সিনহা,ডাঃ অশোক কুমার কুইলা,সঞ্জীব দত্ত , ।  কোভিড পরিস্থিতিতে সরকারি বিধিনিষেধ মেনে সারা রাজ্যে পালিত হল ৭৩ তম প্রজাতন্ত্র দিবস। এদিন প্রজাতন্ত্র দিবস উপলক্ষে মহিষাদল সৌম্যশ্রী আর্ট এন্ড কালচার ও বন্ধু হোয়াটসঅ্যাপ  গ্রুপের জন্মদিনে চায়ের আড্ডা তেরো পার্বণ রেস্টুরেন্টে। এর প্রধান কর্ণধার ও প্রধান উদ্যোক্তা ছিলেন তেরো পার্বণ রেস্টুরেন্টের প্রোপাইটার সুদীপ চক্রবর্তী। এদিনের বৈকালিক অনুষ্ঠানে উপস্থিত হয় চিত্র শিল্পী মোহন লাল মান্না ,মহিষাদলের ডাঃ অশোক কুইল্যা, শিক্ষকা অমিতা মহাপাত্র, নেতাজির ভূমিকায় ছিলেন ফণিভূষণ কুইলা, কবি রেনেসাঁস মাইতি, হলদিয়া বন্দর পত্রিকার সম্পাদক হলদিয়া নিউজ (ডাইরেক্টর ) দুর্গাপদ মিশ্র, কবি সঞ্জীব দত্ত, মাউথ অর্গান শিল্পী চয়ন চক্রবর্তী, শিক্ষকা অমৃতা মহাপাত্র সহ উপস্থিত বিশিষ্ট জ্ঞানীগুণী ব্যক্তিগণ। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেছিলেন শিল্প মনন পত্রিকার সম্পাদক স্বর্ণেন্দু শেখর দাস ও পিন্টু সাহু । কোভিড যোদ্ধা হিসেবে সম্মাননা দেন শিক্ষক তথা বিশিষ্ট রাজনীতিবিদ ও প্রাক্তন শিক্ষক তপন ব্যানার্জি , শিক্ষক ও সমাজসেবী নীলমাধব দাস, ডা. মুজিবর রহমান,  হলদিয়া নিউজ টুডে পত্রিকার সম্পাদক তপন কুমার জানা , নৃত্য শিক্ষিকা ও সমাজ সেবিকা সুপর্ণা চক্রবর্তী , মাউথ অর্গান শিল্পী চয়ন চক্রবর্তী, কবি ও সমাজকর্মী সমরকুমার সিংহ , কবি ও সংগঠক দেবনন্দন পট্টনায়ক। পেক্ষাপট পত্রিকার সম্পাদক সংগঠক সুব্রত চক্রবর্তী। চা-চক্রে শেষ পর্যায়ে গানে কবিতায় হুল্লোড়ে মেতে উঠেন বিজলী মাইতি, মলয় ভুঁইয়া, মনোজিৎ দাস, সঞ্জিত দত্ত। সমগ্র অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন  মহিষাদল রাজ হাই স্কুলের প্রাক্তন শিক্ষক অশোক লাটুয়া ।








No comments