Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সিবিআইয়ের ডাক পেয়েই অসুস্থ' হয়ে পড়লেন মমতার প্রিয় কেষ্ট

সিবিআইয়ের ডাক পেয়েই অসুস্থ' হয়ে পড়লেন মমতার প্রিয় কেষ্টপ্রদীপ কুমার মাইতি,বীরভূম :ভোট পরবর্তী হিংসা মামলার তদন্তে ফের একবার সক্রিয় হয়ে উঠেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। এবার এই মামলার তদন্তে তলব করা হল তৃণমূল নেতা অ…

 




সিবিআইয়ের ডাক পেয়েই অসুস্থ' হয়ে পড়লেন মমতার প্রিয় কেষ্ট

প্রদীপ কুমার মাইতি,বীরভূম :ভোট পরবর্তী হিংসা মামলার তদন্তে ফের একবার সক্রিয় হয়ে উঠেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। এবার এই মামলার তদন্তে তলব করা হল তৃণমূল নেতা অনুব্রত মন্ডলকে।

বিজেপি কর্মী গৌরব সরকারের খুনের তদন্তের জন্য তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মন্ডলকে ডেকে পাঠায় সিবিআই। শুক্রবার দুপুরে বীরভূমে সিবিআইয়ের ইউনিটেই ডাকা হয়েছিল তাঁকে। কিন্তু অসুস্থতার কারণে হাজিরা দিতে পারেননি তিনি। সিবিআইকে এমনটাই জানিয়েছেন তৃণমূল নেতা। তবে তাঁর অসুস্থতার কারণ কি তা স্পষ্ট নয়। জানা গিয়েছে, আগামী দিনে ফের একবার নোটিশ পাঠাবে সিবিআই।

গত বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের দিন বীরভূমের ইসলামবাজারের গোপালনগরের বিজেপি কর্মী গৌরব সরকারকে খুনের অভিযোগ ওঠে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। এই খুনের তদন্তে একাধিক সূত্র খুঁজে পায় সিবিআই। সেই সূত্র ধরেই উঠে আসে অনুব্রত মন্ডলের নাম। তার জিজ্ঞাসাবাদের জন্যই এদিন ডেকে পাঠানো হয় তাঁকে।

জেলা সভাপতি আসলেই অসুস্থ নাকি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রিয় কেষ্ট সিবিআইয়ের তলব এড়াতে অসুস্থ হওয়ার ভান করছেন তা নিয়েও চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

No comments