Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পটাশপুরে আক্রান্ত তাপস মাঝির বাড়িতে শুভেন্দু অধিকারী

পটাশপুরে আক্রান্ত তাপস মাঝির বাড়িতে শুভেন্দু অধিকারীপ্রদীপ কুমার মাইতি,পূর্ব মেদিনীপুর,পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর ১ নং ব্লকের তৃণমূলের প্রাক্তন সভাপতি তাপস মাজি কয়েকদিন আগে তৃণমূলেরই হাতে ব্লক চত্বরে আক্রান্ত হয়েছিলেন তাপস …

 




পটাশপুরে আক্রান্ত তাপস মাঝির বাড়িতে শুভেন্দু অধিকারী

প্রদীপ কুমার মাইতি,পূর্ব মেদিনীপুর,পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর ১ নং ব্লকের তৃণমূলের প্রাক্তন সভাপতি তাপস মাজি কয়েকদিন আগে তৃণমূলেরই হাতে ব্লক চত্বরে আক্রান্ত হয়েছিলেন তাপস মাজি। রবিবার  তার সঙ্গে দেখা করতে আসেন রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী।

তাপস মাঝি শুভেন্দু অনুগামী বলেই পরিচিত সে কারণে তাঁকে প্রকাশ্যে হেনস্থা হতে হয় তৃণমূলের কাছে। মারধরও করা হয় তাঁকে। কারণে এ দিন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী আহত তাপস মাঝির সঙ্গে দেখা করেন। শুভেন্দু অধিকারী বলেন, আমি সম্পূর্ণ অরাজনৈতিক কর্মসূচিতে এসেছি তাপস মাঝির বাড়িতে। তাপস মাঝি আক্রান্ত হওয়ার পর বিজেপির নেতৃত্বরা যে ভাবে  খোঁজ খবর নিয়েছেন, সেক্ষেত্রে তৃণমূলের কেউ পাশে আসেনি। তাপস মাঝি কোন দল করবে সে নিজে ঠিক করবে। মানবাধিকার কমিশন বলেছেন পশ্চিমবাংলায় আইনের শাসন নেই শাসকের আইন চলে। সেক্ষেত্রে প্রকাশ্য দিবালোকে একজন শিক্ষক নেতা যেভাবে আক্রান্ত হয়েছে তা লজ্জাজনক, অন্যদিকে post-poll ভায়োলেন্স এর পরে সিবিআই তদন্ত চলছে। তবু এরা নির্লজ্জের মতো বেপোরোয়া হয়ে গিয়েছে। তাপস মাঝি র সঙ্গে যা হয়েছে তা পঞ্চায়েত নির্বাচনে এলাকার মানুষ তার জবাব দেবে।  তাপস আক্রান্ত হওয়ার পরে থানায় অভিযোগ দায়ের করেছে, তা সত্ত্বেও যদি পুলিশ যদি কোনো পদক্ষেপ না নেয় তবে আমি তাঁকে আইনি লড়াই করার পরামর্শ দেব। সেদিন যেভাবে কয়েকজন দুষ্কৃতীর সঙ্গে একা লড়ে মাথা নত করেনি, সেই একইভাবে আগামী দিনে এটাই করুক, এবং পটাশপুর এর মানুষ সঠিক সময়ে যোগ্য জবাব দেবে।

তাপস মাঝি বলেন, অবিভক্ত মেদিনীপুরের কলেজ জীবনের প্রথম যখন শুভেন্দু অধিকারী  ছাত্র পরিষদের সভাপতি ছিলেন তখন আমি প্রথম বর্ষের ছাত্র। শুধু রাজনৈতিক গুরু নন আমার ধ্যান-জ্ঞান সবই উনি শুভেন্দু অধিকারীর উদ্দেশ্যে এমনই বললেন তাপস মাঝি। পাশাপাশি বলেন আমি আক্রান্ত হওয়ার পর খবর পেয়েই উনি আমায় ফোন করেন এবং আমার বাড়িতে আসার কথা জানিয়েছিলেন সেই মোতাবেক আজ শুভেন্দু বাবু আমার বাড়িতে আসেন। আমি আক্রান্ত হওয়ার পর তৃণমূলের কেউই তেমন খোঁজ নেয়নি দু-একজন ছাড়া কিন্তু বিজেপির সমস্ত নেতৃত্ব আমার বাড়িতে এসেছেন খোঁজ নিয়েছেন তাদের কাছে আমি কৃতজ্ঞ। তবে এখনই কোন সিদ্ধান্ত আমি নিচ্ছিনা করে ভেবে চিন্তে সিদ্ধান্ত নেব। যে তৃণমূল কংগ্রেসের জন্য 23 বার মার খেয়েছি, এখানে পুনর্জন্ম দিয়েছে, ডোজন ডোজন কেস খেয়েছি, ত্রিস্তর নির্বাচনে এখানে দলকে আমি হিস্টপুষ্ট করেছি, তবু দুই হাজার কুড়ি সালের দোসরা নভেম্বর থেকে আমি নানান চক্রান্তের শিকার হয়েছি,তাই  কফিনের শেষ পেরেকটা গত৬ তারিখ পুঁতে দিয়েছি।তবে সেই জায়গায় এখনো পর্যন্ত কোনো সিদ্ধান্ত নেইনি তবে রাজনীতি তো অবশ্যই হবে,তবে তা সময় বলবে এমনই জানালেন তাপস মাঝি।

তবে কি তৃণমূলের সেই তাপস মাঝি গেরুয়া শিবিরে নাম লিখিয়ে পদ্ম হাতে নেবেন নাকি তৃণমূলে থাকবেন সেটা  শুধু সময়ের অপেক্ষা।

No comments