Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পুরুলিয়া পুলিশ লাইনের কোয়ার্টার থেকে পিতা পুত্রের মৃত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য! ঘটনাস্থলে সংবাদ মাধ্যম কে ঢুকতে বাধা

পুরুলিয়া পুলিশ লাইনের কোয়ার্টার থেকে পিতা পুত্রের মৃত দেহ উদ্ধার  ঘিরে চাঞ্চল্য! ঘটনাস্থলে সংবাদ মাধ্যম কে ঢুকতে বাধা প্রদীপ কুমার মাইতি,ঃঃসোমবারর সকালে পুরূলিয়া পুলিশ লাইনে ভেতরে কোয়ার্টার থেকে শিশু ও শিশুর বাবার মৃত দেহ উদ্ধা…

 




পুরুলিয়া পুলিশ লাইনের কোয়ার্টার থেকে পিতা পুত্রের মৃত দেহ উদ্ধার  ঘিরে চাঞ্চল্য! ঘটনাস্থলে সংবাদ মাধ্যম কে ঢুকতে বাধা

 প্রদীপ কুমার মাইতি,ঃঃসোমবারর সকালে পুরূলিয়া পুলিশ লাইনে ভেতরে কোয়ার্টার থেকে শিশু ও শিশুর বাবার মৃত দেহ উদ্ধার! মৃত ব্যক্তি পেশায় পুলিশ, মাওবাদী কোটায় চাকরি পাওয়া স্পেশাল হোমগার্ড। রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য! 

সোমবার সকালে পুরুলিয়া শহরের বেলগুমা পুলিশ লাইনে ভেতর থেকে স্পেশাল হোমগার্ডের ৮ নম্বর কোয়ার্টার থেকে দুটি রক্তাক্ত দেহ উদ্ধার হয়। পুলিশ সূত্রে খবর, মৃত ওই স্পেশাল হোমগার্ড কর্মীর নাম হেমন্ত হেমব্রম এবং তাঁর শিশুর। বাড়ি পুরুলিয়ার আড়ষায়। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা। পুলিশের লাইনের ভেতরে সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা।

জানা গিয়েছে, প্রাক্তন মাওবাদী ছিলেন হেমন্ত হেমব্রম। পরে রাজ্য সরকারের প্যাকেজ পাওয়ার আশায় জেলা পুলিশের কাছে আত্মসমর্পণ করেন তিনি। এরপরই তিনি স্পেশাল হোমগার্ডের চাকরি পান। স্ত্রী ও শিশু সহ থাকতেন বেলগুমা পুলিশ লাইনের স্পেশাল হোমগার্ডের ৮ নম্বর কোয়ার্টারে। 

যানা যায় সকালে রুমের বিছানা থেকে শিশু ও তাঁর বাবা স্পেশাল হোমগার্ডের রক্তাক্ত দেহ উদ্ধার হয়। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে বেলগুমা পুলিশ লাইনে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।




পুরুলিয়া থেকে দিল রিপোর্ট।

No comments