Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মাস্কের বিরুদ্ধে কঠোর অভিযান চালায় পূর্ব মেদিনীপুর জেলার তমলুক থানার পুলিশ

মাস্কের বিরুদ্ধে কঠোর অভিযান চালায় পূর্ব মেদিনীপুর জেলার তমলুক থানার পুলিশপ্রদীপ কুমার মাইতি, পূর্ব মেদিনীপুর,গত দু'বছর ধরে করোনা ভাইরাসের সংক্রমণ যেন ভীষন ভাবে বাড়বাড়ন্ত তবু 2021 এর সংক্রমণের হার কিছুটা স্থিতিশীল হলেও ফের …

 




মাস্কের বিরুদ্ধে কঠোর অভিযান চালায় পূর্ব মেদিনীপুর জেলার তমলুক থানার পুলিশ

প্রদীপ কুমার মাইতি, পূর্ব মেদিনীপুর,গত দু'বছর ধরে করোনা ভাইরাসের সংক্রমণ যেন ভীষন ভাবে বাড়বাড়ন্ত তবু 2021 এর সংক্রমণের হার কিছুটা স্থিতিশীল হলেও ফের মাথাচাড়া দিয়ে উঠেছে নতুন বছরে। একেক করণাতে রেহাই নেই তার ওপর আরেক ভাইরাস ও ওমাইক্রণের থাবা। যা সাধারণ মানুষের জীবন দুর্বিষহ করে তুলেছে। একসময় লকডাউন এর মধ্য দিয়ে করোনাভাইরাস কে রুখে দেওয়া গিয়েছিল তবে এই অমিক্রণ এবং করোনাভাইরাস যৌথভাবে মানুষকে যেভাবে সংক্রমিত করে চলেছে তাতে করে রাজ্য সরকারের লকডাউন এর সিদ্ধান্ত নেয়। সেই মোতাবেক আংশিক লকডাউন এর ফলে স্তব্ধ হয়ে যায় কটা রাজ্য পূর্ব মেদিনীপুরের তমলুকে অভিযান চালালো পুলিশ প্রশাসন। মাক্স ছাড়া যারা বাইরে বেরোচ্ছে বা ঘোরাফেরা করছে তাদের ধরে গ্রেপ্তার করছে বা জরিমানা করছে পুলিশ প্রশাসন।

মাস্ক এর বিরুদ্ধে অভিযান চালায় পূর্ব মেদিনীপুর জেলা তমলুক থানার পুলিশ। পথচারী মানুষজনদের সচেতন করার পাশাপাশি  কড়া হুঁশিয়ারি দেন মাস্কহীন জনসাধারণকে। ভ্যান চালক থেকে শুরু করে বাইক আরোহী এবং পথচারী মানুষদের হাতেনাতে ধরছেন পুলিশ প্রশাসন কেন মাস্ক পরেনি কৈফত দিতে হচ্ছে সাধারণ মানুষকে।

No comments