Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মহিষাদল বিধানসভার অন্তর্গত লক্ষ্যা হাইস্কুলে ১৫ থেকে ১৮ বছর বয়সি ছাত্র-ছাত্রীদের করোনা ভ্যাকসিন দেওয়া শুরু হল

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/kZHx7ljVYHYমহিষাদল বিধানসভার অন্তর্গত লক্ষ্যা হাইস্কুলে ১৫ থেকে ১৮ বছর বয়সি ছাত্র-ছাত্রীদের করোনা ভ্যাকসিন  দেওয়া শুরু হল

করোনাভাইরাস এর তৃতীয় ঢেউ বাড়ার সাথে সাথে ফের লক ডাউনের সিদ্ধান্ত…

 



ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/kZHx7ljVYHY

মহিষাদল বিধানসভার অন্তর্গত লক্ষ্যা হাইস্কুলে ১৫ থেকে ১৮ বছর বয়সি ছাত্র-ছাত্রীদের করোনা ভ্যাকসিন  দেওয়া শুরু হল



করোনাভাইরাস এর তৃতীয় ঢেউ বাড়ার সাথে সাথে ফের লক ডাউনের সিদ্ধান্ত রাজ্য সরকারের। আংশিক লকডাউন এর পাশাপাশি স্কুলের ছাত্র-ছাত্রীদের করোনা ভ্যাকসিন দেওয়ার উদ্যোগ নিল রাজ্য সরকার।



 সেই মোতাবেক এ দিন পূর্ব মেদিনীপুরের মহিষাদল বিধানসভার অন্তর্গত লক্ষ্যা হাই স্কুলে ছাত্র-ছাত্রীদের টিকাকরণ কর্মসূচি উদ্বোধন হয়।


করোণা টিকাকরণ  কর্মসূচির উদ্বোধন করেন মহিষাদল পঞ্চায়েত সমিতি সমষ্টি উন্নয়ন আধিকারিক। প্রসঙ্গত,একুশের শেষের মুহূর্তে মন কি বাত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী ঘোষণা করেছিলেন নতুন বছরে ৩ জানুয়ারি থেকে স্কুল-কলেজের শিক্ষার্থীদের কোরণা টিকার ব্যবস্থা করা হয় । তাই আজ ৩ জানুয়ারী থেকে রাজ্য সহ জেলায় ছাত্র-ছাত্রীদেরকে করোনার টিকাকরণ শুরু হল। আজ টিকাকরণের কাজ শুরু হলেও সব রকম ক্লাস কিন্তু সম্পূর্ণ বন্ধ ১৫ তারিখ পর্যন্ত। টিকাকরণ ক্যাম্প লক্ষ্যা হাইস্কুলে উপস্থিত ছিলেন বিডিও( মহিষাদল সমষ্টি উন্নয়ন আধিকারিক) যোগেশ চন্দ্র মন্ডল  মহিষাদল বাসুলিয়া গ্রামীণ হাসপাতালের বিএম ও এইচ ডাক্তার ইন্দ্রানী দেবনাথ , লক্ষ্যা হাইস্কুলের প্রধান শিক্ষক দেবাশীষ পাহাড়ী, মৃণাল সংবিঘ্ন এ নেতৃত্বে পড়ুয়াদের কোভিড ভ্যাক্সিন দেওয়ার কাজ শুরু হল। 


No comments