Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শিল্পনগরী হলদিয়ায় ভোর রাতে আগুন

শিল্পনগরী হলদিয়ায় ভোর রাতে আগুন

প্রদীপ কুমার মাইতি, ভোর রাতে আগুন লাগল হলদিয়ার একটি ভূষিমাল দোকানে। ভোররাতে শিল্পনগরী রাস্তা অবরুদ্ধ ,চাঞ্চল্য ছড়ায় । দোকানের বেশিরভাগ জিনিসপত্র ক্ষণিকের মধ্যে ভস্মীভূত হয়ে যায়। ঘটনাটি ঘটেছে …

 





শিল্পনগরী হলদিয়ায় ভোর রাতে আগুন



প্রদীপ কুমার মাইতি, ভোর রাতে আগুন লাগল হলদিয়ার একটি ভূষিমাল দোকানে। ভোররাতে শিল্পনগরী রাস্তা অবরুদ্ধ ,চাঞ্চল্য ছড়ায় । দোকানের বেশিরভাগ জিনিসপত্র ক্ষণিকের মধ্যে ভস্মীভূত হয়ে যায়। ঘটনাটি ঘটেছে শিল্পনগরী হলদিয়ার ৬ নম্বর ওয়ার্ডে বালার মোড়ে। মিৎসুবিশি রোডের পাশে ভুসিমাল দোকান এর প্রতিবেশী রাতে বাথরুম করতে উঠে দেখে দোকান থেকে ধোঁয়া বেরোচ্ছে। এমন অবস্থা দেখে প্রতিবেশীদের খবর দেয় এবং জলের বালতি নিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। ভূষিমাল দোকানে আগুন দেখে প্রতিবেশীরা থানায়ও দমকলে খবর দেয়। পরে দমকলের দুটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। 

আগুন লাগার সঠিক কারণ না জানলেও প্রাথমিক তদন্তে জানা যায় ইলেকট্রিকের শর্টসার্কিট থেকে আগুন লেগেছে। দোকানের ভিতর কেউ থাকতো না ফলে সেরকম কোনো প্রাণহানির ঘটনা ঘটেনি। তবে ভুসিমাল দোকান এর পাশে দোকানের কিছুটা আগুনে ক্ষয়ক্ষতি হয়েছে। ভূষিমাল দোকানে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। 

ভূষিমাল দোকানের ছেলে সুমন মন্ডল জানায় ,ভূষিমাল দোকানে আগুন লাগার খবর পেয়ে তাড়াতাড়ি ছুটে আসি এবং আগুন নিয়ন্ত্রণে আনতে প্রতিবেশী ও দমকল অনেক সহযোগিতা করেছে।



No comments