Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অতি মারি কোভিডের জন‍্য দিঘা মোহনায় গঙ্গোৎসব বন্ধ

অতি মারি কোভিডের জন‍্য দিঘা মোহনায় গঙ্গোৎসব বন্ধ
দিঘা মোহনায় গঙ্গোৎসব বন্ধ রাখার নির্দেশ দিল প্রশাসন। শুক্রবার এই মর্মে রামনগর ১ ব্লক প্রশাসনের তরফে নোটিসও পাঠানো হয়েছে উৎসব উদ্যোক্তা দিঘা-ফিশারম্যান অ্যান্ড ফিশ ট্রেডার্স অ্যাস…

 




অতি মারি কোভিডের জন‍্য দিঘা মোহনায় গঙ্গোৎসব বন্ধ


দিঘা মোহনায় গঙ্গোৎসব বন্ধ রাখার নির্দেশ দিল প্রশাসন। শুক্রবার এই মর্মে রামনগর ১ ব্লক প্রশাসনের তরফে নোটিসও পাঠানো হয়েছে উৎসব উদ্যোক্তা দিঘা-ফিশারম্যান অ্যান্ড ফিশ ট্রেডার্স অ্যাসোসিয়েশনকে। দিঘা মোহনার গঙ্গোৎসবকে কেন্দ্র করে বরাবরই জনসমাগম হয়ে থাকে। এবার কোভিড বিধি মেনেই উৎসব আয়োজনের কথা জানিয়ে প্রশাসনের কাছে আবেদন জানিয়েছিল গঙ্গোৎসব কমিটি। উৎসব আয়োজনের অনুমতিও দিয়েছিল প্রশাসন।সেই মতো প্রস্তুতিও নিয়ে ফেলেছিলেন উদ্যোক্তারা।কিন্তু শুক্রবার রাজ্যের করোনার পরিস্থিতির কথা উল্লেখ করে গঙ্গোৎসব আয়োজনের অনুমতি বাতিলের নোটিস পাঠায় ব্লক প্রশাসন।

গঙ্গোৎসব বন্ধ থাকলেও পূজা-অর্চনা হবে পূর্ব মেদিনীপুর জেলার শিল্প সংস্কৃতির শহর হলদিয়া মহকুমার অন্তর্গত মহিষাদল বিধানসভার ইচ্ছা পুর গ্রামে প্রতিমা শিল্পী সুভাষ জানা বললেন প্রতিমা প্রত্যেক বছরের মতো হয়েছে তাই প্রতিমা আমরা পাঠিয়ে দিলাম যদিও কোভিড চলছে উৎসব হবে কিনা জানিনা কিন্তু পূজার্চনা হবে।



No comments