Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! পূর্ব মেদিনীপুর জেলা শ্রমিক নেতা ও পর্যবেক্ষক আটক ও হলদিয়া ব্যাটারি কারখানার নেতা সহ গ্রেপ্তার ২

হলদিয়া ব্যাটারি কারখানা দুই তৃণমূল নেতা গ্রেপ্তার, পূর্ব মেদিনীপুর জেলার শিল্পশহর হলদিয়া কয়েকদিন ধরে হলদিয়া দূর্গা চক ব্যাটারি কারখানায় শ্রমিক অসন্তোষ, বিক্ষোভ সামনে এসেছিল ।আজ বিক্ষোভকারী এবং জেলা তৃণমূল নেতৃত্ব নিয়ে সভা শ…

 







হলদিয়া ব্যাটারি কারখানা দুই তৃণমূল নেতা গ্রেপ্তার, পূর্ব মেদিনীপুর জেলার শিল্পশহর হলদিয়া কয়েকদিন ধরে হলদিয়া দূর্গা চক ব্যাটারি কারখানায় শ্রমিক অসন্তোষ, বিক্ষোভ সামনে এসেছিল ।আজ বিক্ষোভকারী এবং জেলা তৃণমূল নেতৃত্ব নিয়ে সভা শুরু হয় দুর্গাচক থানাতেই। দীর্ঘক্ষন আলোচনা সমাধান সমাধান সূত্র না পাওয়ায় সূত্রের খবর ব্যাটারি কারখানার দুই শ্রমিক নেতাকে গ্রেপ্তার করেছে। তার সাথে জেলার প্রথম সারির নেতা আটক। 

সূত্রে জানা যায় একাধিক কোম্পানির অভিযোগের ভিত্তিতে আইএনটিটিইউসি দুই প্রভাবশালী নেতাকে আকট করলো পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় তাদের আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে ধৃত দুই তৃণমূল নেতা তমলুক জেলা সাংগঠনিক আইনটিটিইসি সভাপতি তাপস মাইতি ও আইএনটিটিইউসি হলদিয়া পর্যবেক্ষক সঞ্জয় বন্দ্যোপাধ্যায় তাদেরকে দুর্গাচক থানার পুলিশ আটক করে ।সূত্রের দাবি ওই দুই নেতার বিরুদ্ধে অবৈধভাবে দীর্ঘদিন ধরে হলদিয়ার বিভিন্ন শিল্প সংস্থার কর্মী নিয়োগ করেছেন। তাদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের হয় সেই অভিযোগের ভিত্তিতেই দুর্গাচক থানার পুলিশ দুই তৃণমূল নেতাকে আটক করে এমনটাই জানিয়েছেন । দুই নেতাকে থানায় জিজ্ঞাসাবাদ চলছে আগামীকাল বুধবার দুই নেতাকে আদালতে তোলা হবে। পুলিশ সূত্রের দাবি আদালতে তোলার আগে অভিযোগ কতটা সত্য বা ধৃতদের কি বক্তব্য আছে তা জানার চেষ্টা চলছে। অভিযোগ প্রমাণ আদালতে হবে। তবে শাসক দলের দুই প্রভাবশালী নেতা আটক ঘটনায় জেলা রাজনৈতিক চাঞ্চল্য ছড়িয়েছে।





No comments