Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নন্দীগ্রামের বজরংবলীর পুজোয় শুভেন্দু অধিকারী

নন্দীগ্রামের বজরংবলীর পুজোয় শুভেন্দু অধিকারীপ্রদীপ কুমার মাইতি,পূর্ব মেদিনীপুর,নন্দীগ্রামে বজরং বলির পুজো উপলক্ষ্যে নন্দীগ্রাম এর টাঙ্গুয়া মোড় থেকে টাউন ক্লাব পর্যন্ত শোভাযাত্রা এবং শোভাযাত্রা শেষে সভাতে উপস্থিত ছিলেন রাজ্যের …

 




নন্দীগ্রামের বজরংবলীর পুজোয় শুভেন্দু অধিকারী

প্রদীপ কুমার মাইতি,পূর্ব মেদিনীপুর,নন্দীগ্রামে বজরং বলির পুজো উপলক্ষ্যে নন্দীগ্রাম এর টাঙ্গুয়া মোড় থেকে টাউন ক্লাব পর্যন্ত শোভাযাত্রা এবং শোভাযাত্রা শেষে সভাতে উপস্থিত ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।


বজরং কমিটির উদ্যোগে বাৎসরিক হনুমানজির পূজার পাশাপাশি সভা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। খোল কর্তাল সহ বর্ণাঢ্য শোভাযাত্রা মাধ্যমে পথ হাঁটলাম শুভেন্দু অধিকারী পাশাপাশি তিনি বলেন, আমি হিন্দু সনাতন প্রতিবছরই আমি আসি, গতবছর এসেছিলাম বলেই আমাদের তিনটে বাস ভাঙচুর করেছিল তৃণমূল কংগ্রেস।


 তবে কাঁথিতে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের বিষয়ে বাংলা প্রশ্ন করা হলে শুভেন্দু বাবু বলেন, আমি এখানে রাজনৈতিক বক্তব্য দেবো না আমি হিন্দু আমি সনাতন হিন্দু আমি সনাতন ধর্মের কথা বলব, কাশীধামের কথা বলবো কেদার ধামের কথা বলব। 

বিজ্ঞাপন


বাংলাদেশে হিন্দুদের উপর অত্যাচার হলে সে বিষয়ে কোনো মুখ খোলেননি কখনো মুখ্যমন্ত্রী এমনই কটাক্ষ করলেন বিরোধী দলনেতা। অন্যদিকে ফেরাতে হাকিম মেয়র পদে বসলে সে বিষয়ে বলেন জনগণের রায় নয়,উনি ছাপ্পা ভোটের জিতে বসছেন, ওকে ছাপ্পা শ্রী পুরস্কার দেওয়া উচিত। নন্দীগ্রাম থেকে এমনই কটাক্ষ করলেন রাজ্যের বিরোধী দলনেতা  শুভেন্দু অধিকারী।

No comments