Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী কোন্দল

ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী কোন্দলপ্রদীপ কুমার মাইতি, পটাশপুর,ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী কোন্দল। পূর্ব মেদিনীপুরের এগরা শহর তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক সভায় ব্রাত্য রইলেন কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি তথা এগরার তৃণমূল ব…

 


ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী কোন্দল

প্রদীপ কুমার মাইতি, পটাশপুর,ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী কোন্দল। পূর্ব মেদিনীপুরের এগরা শহর তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক সভায় ব্রাত্য রইলেন কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি তথা এগরার তৃণমূল বিধায়ক তরুন কুমার মাইতি। কিন্তূ এদিনের সভায় উপস্থিত ছিলেন কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূলের চেয়ারম্যান অভিজিৎ দাস, জেলা যুব তৃনমূলের সভাপতি সুপ্রকাশ গিরি, এগরা শহর তৃনমূলের সভাপতি উত্তম দাস, শহর যুব তৃনমূলের সভাপতি কৌস্তুভ দাস,দলের মহিলা সভানেত্রী কবিতা প্রধান,দলের মহিলা তৃণমূলের সম্পাদিকা সোমা বেরা, জেলা পরিষদের সদস্য পার্থ সারথি দাস, হরিপদ বেরা,সেক আক্তার, কার্তিক দাস, তাহের মল্লিক, শেখ রফিউল,নাসির খান, লিয়াকৎ আলী, অম্বিকেশ মাইতি, মালেক মল্লিক প্রমূখ। দলের নেতাকর্মীদের একাংশের অভিযোগ, এগরা শহরে সাংগঠনিক সভায় কেন জেলা সভাপতি ও স্থানীয় বিধায়ক কে আমন্ত্রণ জানানো হচ্ছে না ? তাহলে কি দলের জেলার সভাপতিকে  কার্যত বাদ রেখেই সাংগঠনিক সভা করা হচ্ছে। তা নিয়েই শাসকদলের মধ্যেই গুঞ্জন শুরু হয়েছে। তবে এ প্রসঙ্গে কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূলের চেয়ারম্যান অভিজিৎ দাস জানিয়েছেন, জেলা সভাপতি ও বিধায়ক তরুণ কুমার মাইতি অন্য কাজে ব্যস্ত আছেন। আমি চেয়ারম্যান হিসেবে ওনার সঙ্গে কথা বলেছি এই মিটিং থেকে ওনার একটা জরুরী মিটিং রয়েছে তাই তিনি আসতে পারেননি। আগামী দিনে তরুণ বাবু সমস্ত মিটিংয়ে থাকবেন। কেনই বা জেলার সভাপতি কে মিটিংয়ে আমন্ত্রণ জানানো হচ্ছে না ? এই প্রশ্নের জবাবে জেলা তৃণমূলের চেয়ারম্যান অভিজিৎ দাস জানিয়েছেন, এটা আপনাদের ঠিক কথা নয়। তাঁকে আমন্ত্রণ জানানো হচ্ছে। তিনি বিধায়ক সহ সাংগঠনিক জেলা সভাপতি এবং একটা স্কুলের শিক্ষক। অতএব তাঁর কর্মসূচি আমাদের থেকে অনেক বেশি। তাই তিনি সবসময় সময় দিতে পারছেন না। আগামী দিনে তিনি সময় দিবেন বলে দাবি করেন অভিজিৎ বাবু। তিনি আরো বলেন, এখানে কোন গোষ্ঠী নেই আমরা সকলেই এক। আমরা নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে অনুপ্রাণিত। অভিষেক বন্দ্যোপাধ্যায় আমাদের নেতা। এখানে কোনো গোষ্ঠী ও লাভ নেই।মানুষ তো জানে জোড়া ফুল। কর্মীরাই আমাদের সম্পদ।তবে আগামী এগরা পুরভোটে ১৪-০করার ডাক দেন ‌ জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান অভিজিৎ দাস।

কিন্তু এ প্রসঙ্গে কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি তথা এগরার বিধায়ক তরুণ কুমার মাইতি জানিয়েছেন, যেখানে দলের সভা হবে সেখানে আমার আমন্ত্রণ থাকার কথা৷ সুতরাং যে সভাতে আমার আমন্ত্রণ থাকে, সেখানে আমি নিশ্চিতভাবে যাই। যেখানে আমাকে আমন্ত্রণ করা হয় না, সেখানে আমি যাই না। তাঁরা তৃণমূল কংগ্রেসের সভা করছেন। যেখানে তৃণমূল কংগ্রেসের সভা হবে, আমি স্বাগত জানাই। যাতে বিভাজন না করে সকলকে ঐক্যবদ্ধ থাকতে বলবো। আমাদের লড়াইটা মূলত বিজেপির বিরুদ্ধে। বিশেষ করে কাঁথি ও এগরা পুরসভার নির্বাচন আছে। যখন নির্বাচন আসে আমরা তখন কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করি। তবে নির্বাচনের আগে স্বাভাবিকভাবেই একটা নেতৃত্বের প্রতিদ্বন্দ্বিতা থাকে। সেটা থাকবে। কিন্তু সেটাকে আমি 'হেলদি' বলে মনে করি। এমন কোন সিদ্ধান্ত গ্রহণ করবো না, যাতে বিজেপির বিরুদ্ধে আমাদের লড়াইটা দুর্বল হয়ে যায়।

No comments