Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শীত বাড়চ্ছেঃকম্বল-চাদর নিয়ে ভবঘুরেদের পাশে চৌরঙ্গী লায়ন্স ক্লাব

শীত বাড়চ্ছেঃকম্বল-চাদর নিয়ে ভবঘুরেদের পাশে চৌরঙ্গী লায়ন্স ক্লাবধীরে ধীরে তাপমাত্রা কমছে।শীতের আমেজ আসতে শুরু করেছে পরিবেশে। আর শীত পড়ার সাথে সাথে সমস্যায় পড়েছেন বহু মানুষ।এদের বেশীর ভাগ হয় ভবঘুরে,না হলে মানসিক প্রতিবন্ধী কিংবা আর…

 




শীত বাড়চ্ছেঃকম্বল-চাদর নিয়ে ভবঘুরেদের পাশে চৌরঙ্গী লায়ন্স ক্লাব

ধীরে ধীরে তাপমাত্রা কমছে।শীতের আমেজ আসতে শুরু করেছে পরিবেশে। আর শীত পড়ার সাথে সাথে সমস্যায় পড়েছেন বহু মানুষ।এদের বেশীর ভাগ হয় ভবঘুরে,না হলে মানসিক প্রতিবন্ধী কিংবা আর্থিক ভাবে দুর্বল।দুই বেলা পেটের অন্ন যেখানে জোগাড় করাই যেখানে কঠিন লড়াই,সেখানে শীতের হাত থেকে বাঁচতে চাদর-কম্বল কেনা রীতিমত বিলাসিতা।সেই সমস্যা সমাধানে এবার এগিয়ে এলো কাঁথি চৌরঙ্গী লায়ন্স ক্লাব।

রবিবার সন্ধ্যায় চৌরঙ্গী মোড়ে মানসিক প্রতিবন্ধী-ভবঘুরে ও আর্থিক ভাবে দুর্বল মানুষদের চাদর-কম্বল বিলি কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন হয় ।উদ্বোধন করেন কাঁথিবপৌরসভার প্রশাসক হরিসাধন দাস অধিকারী।অন্যান্যদের মধ্যে ছিলেন কাঁথি লায়ন্স ক্লাবের সভাপতি সুস্মিত মিশ্র,কাঁথি চৌরঙ্গী লায়ন্স ক্লাবের গাইডিং লায়ন ডাঃ গৌতম জানা,কাঁথি পৌরসভার মুখ্য স্বাস্থ্য আধিকারীক ডাঃ অনুতোষ পট্টনায়ক প্রমুখ।

কাঁথি চৌরঙ্গী লায়ন্স ক্লাবের সভাপতি বিশ্বজিৎ মাইতি জানিয়েছেন শীত পড়তেই এই সকল অসহায় মানুষদের জুবুথুবু অবস্থায় রাত্রি যাপন দেখে মন কেঁদে উঠছিলো।তাই সদস্যরা চাইছিলেন এদের পাশে দাঁড়াতে।সেই ইচ্ছাকে সম্মান জানিয়ে এই কর্মসূচী।

কাঁথি চৌরঙ্গী লায়ন্স ক্লাবের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন কাঁথি পৌরসভার প্রশাসক হরিসাধন দাস অধিকারী।তিনি বলেন কাঁথিতে বিভিন্ন লায়ন্স ক্লাব গুলো যে ভাবে এগিয়ে এসে মানুষের পাশে দাঁড়াচ্ছে তা প্রশংসনীয়।

ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে মোটর বাইকে করে কাঁথি শহর জুড়ে ঘুরে ঘুরে মানসিক প্রতিবন্ধী-ভবঘুরে ও আর্থিক ভাবে দুর্বল মানুষদের চাদর-কম্বল বিলি কর্মসূচীতে নেতৃত্বদেন ক্লাবের সদস্য পৃথ্বীশ খান্ডা,শশাঙ্ক হাজরা,স্বপন জানা,উত্তম পাত্র,অমর গিরি,স্বপন মাইতি প্রমুখ।

No comments