Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বছরের শুরুতেই কড়া বার্তা প্রশাসনের কাঁকড়া খেয়ে বারে বারে পর্যটক এর মৃত্যুর ঘটনায় তদন্তে নামল প্রশাসন

কাঁকড়া খেয়ে বারে বারে পর্যটক এর মৃত্যুর ঘটনায় তদন্তে নামল প্রশাসন

গত কয়েকদিন আগে কাঁকড়া খেয়ে এক যুবতীর মৃত্যু ঘটে। তার আরো কয়েকদিন আগে এক যুবকের মৃত্যু ঘটেছিল। কাঁকড়া খেয়ে বারে বারে পর্যটক এর মৃত্যুর ঘটনায় তদন্তে নামল প্…

 


কাঁকড়া খেয়ে বারে বারে পর্যটক এর মৃত্যুর ঘটনায় তদন্তে নামল প্রশাসন



গত কয়েকদিন আগে কাঁকড়া খেয়ে এক যুবতীর মৃত্যু ঘটে। তার আরো কয়েকদিন আগে এক যুবকের মৃত্যু ঘটেছিল। কাঁকড়া খেয়ে বারে বারে পর্যটক এর মৃত্যুর ঘটনায় তদন্তে নামল প্রশাসন। তাই রাজ্যে ফুড সেফটি দপ্তর থেকে অভিযানে নামল।

বিজ্ঞাপন


 আজকে দীঘার বিভিন্ন এলাকা গুলির মধ্যে রেস্টুডেন্ট ও হোটেল গুলিতে তল্লাশি চালায় ফুট দপ্তরের আধিকারিক রা সঙ্গে দীঘা থানা পুলিশকে নিয়ে।

বিজ্ঞাপন


 বিভিন্ন রেস্টুরেন্ট হোটেল থেকে কাঁকড়া সংগ্রহ করা হয় পরীক্ষা-নিরীক্ষার জন্য। বেশ কয়েকটি প্রজাতির কাঁকড়া হোটেলগুলি থেকে রেস্টুরেন্ট থেকে সংগ্রহ করেছে এই তদন্তকারী দল। বেশ কয়েকটি রেস্টুরেন্টকে সতর্ক করা হয় তারা নিয়মবহির্ভূতভাবে খাদ্য রাখার কারণে।

বিজ্ঞাপন


 সমুদ্রের পাশে পাতানো বেশ কয়েকটি মাছের খাবারের দোকানেও হানা দেয় এই তদন্তকারী দল। বেশ কিছু হোটেল ও রেস্টুরেন্টের মালিক দীঘার উপর ফুড লাইসেন্স না নিয়ে ব্যবসা করছেন।

বিজ্ঞাপন


 তাদেরকেও অ্যালার্ট করা হয।এবার থেকে ফুড লাইসেন্স সংগ্রহ করে ব্যবসা করতে হবে অন্যথায় রেস্টুরেন্ট বন্ধ করে দেয়ার হুঁশিয়ারি দেয় এই তদন্তকারী দল। দীঘায় বহু পর্যটক এর আনাগোনা হয় পর্যটকরা যাতে রেস্টুরেন্ট হোটেলের খাবার খেয়ে সমস্যায় না পড়েন সেদিকে এবার থেকে কড়া নজরদারি চালাবে রাজ্য ফুড সেফটি ডিপারমেন্ট।



No comments