Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়ায় ধ্রুপদ সঙ্গীতের কর্মশালায় ৭২ বৎসরের তেজস্বিনী সংগীতশিল্পী হৈমন্তী শুক্লা

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/sLwdxWCODzg
হলদিয়ায় ধ্রুপদ সঙ্গীতের কর্মশালায় ৭২ বৎসরের তেজস্বিনী সংগীতশিল্পী হৈমন্তী শুক্লা।আজ সকাল ১১ টা থেকে শিল্পাঞ্চল হলদিয়া টাউনশিপ গানের মূর্ছনা সকলের মন মাতিয়ে দিলেন সংগীত শিল্প…

 


ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/sLwdxWCODzg


হলদিয়ায় ধ্রুপদ সঙ্গীতের কর্মশালায় ৭২ বৎসরের তেজস্বিনী সংগীতশিল্পী হৈমন্তী শুক্লা।আজ সকাল ১১ টা থেকে শিল্পাঞ্চল হলদিয়া টাউনশিপ গানের মূর্ছনা সকলের মন মাতিয়ে দিলেন সংগীত শিল্পী হৈমন্তী শুক্লা।


আট থেকে আশি কচিকাঁচাদের দিয়ে গানের তাল মাত্রা ছন্দ সেই বিষয়ে কর্মশালা নবাগতদেরকে গান শুনলেন আর গানের সাথে সাথেই প্রত্যেকটি প্রশ্নের উত্তর দিয়ে দিলেন। বিজ্ঞাপন

বর্তমান সমাজের গান বিশ্বস্ত হয়ে থাকবে সকলেই বিশ্বাসঘাতকতা করতে পারে কিন্তু গান করেনা তাই গান কে সাথে নিয়ে এগিয়ে যেতে হবে হলদিয়া টাউনশিপ ধ্রুপদ সংস্থার উদ্যোগে ২৬ শে ডিসেম্বর সকাল থেকেই হলদিয়া টাউনশিপ বন্ধন বিল্ডিংএ গানের কর্মশালা আয়োজিত হয় ।

পূর্ব মেদিনীপুর জেলার বিশিষ্ট শিল্পীগনের উপস্থিতিতে আজকের এই কর্মশালায় ৭২ বছরের স্বয়ং মা সরস্বতী কে কাছে পেয়ে সকলেই আপ্লুত হয়ে পড়েন।

বিজ্ঞাপন



  ধ্রুপদ কর্ণধার বিশ্বজিৎ মন্ডল ও তার সহধর্মিণী সহ আয়োজিত স্বেচ্ছাসেবক আজকের এই অনুষ্ঠানের আয়োজন করেছিলেন ।


হলদিয়ার বিশিষ্ট সমাজ সেবিকা সুস্মিতা মান্না বললেন আমরা শহরের বিভিন্ন শিল্পীর বিভিন্ন অনুষ্ঠান দেখেছি কিন্তু আজকের সম্পূর্ণ কাছে থেকে তার গানের অনুভূতি এবং গানের তাল ছন্দ ধরিয়ে দিলেন সেজন্য আমরা যেন স্বয়ং দেবী সরস্বতী কাছে পেয়ে আমরা খুবই আনন্দিত হলাম।
টাউন শিপের গৃহকর্ত্রী সান্তনা কর্মকার বলেন আমরা কাছে পেয়ে খুবই আনন্দিত হলাম
বিনা পয়সায় খোলা হলে সবাইকে নিয়ে গানের তালিম দিলেন।
 বিজ্ঞাপন

হৈমন্তী শুক্লা তিনি বললেন গানকে ভালোবাসলেই গানের মধ্য দিয়ে সকলকেই আপন করে নেওয়া যায়।

কোন রাজনৈতিক দলের নেতা হওয়ার দরকার নেই। সবাই ডাকবে কিন্তু নিজের ভাবমূর্তি নষ্ট হবে।


গানের তালিম দিলেন কিভাবে গান ধরে রাখতে হবে। তবে তিনি বললেন গানকে ভালোবাসলেই নিজেও ভালবাসবে সবাই চলে যাবে । কিন্তু তোমার কাছে রয়ে যাবে গান।

No comments