Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পূর্ব মেদিনীপুরের ভগবানপুরে আবগারী দপ্তরের সচেতনতা প্রচার

পূর্ব মেদিনীপুরের ভগবানপুরে আবগারী দপ্তরের সচেতনতা প্রচারপ্রদীপ কুমার মাইতি তমলুকঃ একদিকে বিষাক্ত চোলাই ও জাল মদ খেয়ে বহু মানুষ মৃত্যুর মুখে ঢলে পড়ছেন, যা সম্পূর্ণ অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি বলে জানানো হয়। বিজ্ঞাপন
কারণ বেশি লা…

 



 পূর্ব মেদিনীপুরের ভগবানপুরে আবগারী দপ্তরের সচেতনতা প্রচার

প্রদীপ কুমার মাইতি তমলুকঃ একদিকে বিষাক্ত চোলাই ও জাল মদ খেয়ে বহু মানুষ মৃত্যুর মুখে ঢলে পড়ছেন, যা সম্পূর্ণ অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি বলে জানানো হয়। 

বিজ্ঞাপন


কারণ বেশি লাভের আশায় চোলাই কারবারীরা বিষাক্ত বিভিন্ন পদার্থ মিশিয়ে দেয় চোলাইয়ের সাথে যা সম্পূর্ণ অস্বাস্থ্যকর। এর ফলে নানান রোগ সৃষ্টি হয়, মৃত্যুও পর্যন্ত হতে পারে। 

বিজ্ঞাপন


সে কারনে পূর্ব মেদিনীপুর জেলার বাজকুল আবগারি দফতরের পক্ষ থেকে পাপেট ও ম্যাজিক শো এর মধ্য দিয়ে চোলাই কারীবারীদের বিরুদ্ধে এলাকার সচেতন নাগরীকদের প্রতিরোধ করার ডাক দেয়। তাঁরা যেন বৈধ সরকারী লাইসেন্সপ্রাপ্ত দোকান থেকে মদ খায়, কোনোপ্রকার অবৈধ দোকান বা চোলাইয়ের ঠেকে গিয়ে মদ কিনে না খায় এমনই সতর্ক করল বাজকুল আবগারি দফতর। বাজকুল আবগারি দফতরের ওসি সুব্রত ঘোষ জানান,  এমন ব্যবসার সাথে যুক্ত ব্যবসায়ীদের সমাজের মূলস্রোতে ফিরে আসার আহ্বান জানানো হয়েছে। পাশপাশি, সম্মানজনক পেশা অবলম্বন করে মাথা উুঁচু করে বাঁচার আহ্বান জানায়।

 বিজ্ঞাপন


যে কারনে চোলাই মদের ওপর নিষেধাজ্ঞা জারি করে চোলাই মদ পান করা থেকে বিরত থাকা, চোলাই মদ বিক্রি পর্যন্ত বন্ধ করার ডাক দিয়ে এ দিন  ভগবানপুর বাজার এবং  কলাবেড়িয়াতে সচেতনতামূলক প্রচার চালানো হয়।

No comments