Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সংগঠনের সদস্য স্ট্যাম্প নকল করে প্রতারণা

সংগঠনের সদস্য স্ট্যাম্প নকল করে প্রতারণাতেল ট্যাংকার অ্যাসোসিয়েশনের সিস্টেম নকল করে আর্থিক সজীবের চেষ্টার অভিযোগ উঠেছে সংগঠনের একদল সদস্যের বিরুদ্ধে ঘটনায় হলদিয়া অতিরিক্ত পুলিশ সুপারের দায়িত্ব হয়েছেন সংগঠনের সম্পাদক তেঁতুলবে…

 



সংগঠনের সদস্য স্ট্যাম্প নকল করে প্রতারণা

তেল ট্যাংকার অ্যাসোসিয়েশনের সিস্টেম নকল করে আর্থিক সজীবের চেষ্টার অভিযোগ উঠেছে সংগঠনের একদল সদস্যের বিরুদ্ধে ঘটনায় হলদিয়া অতিরিক্ত পুলিশ সুপারের দায়িত্ব হয়েছেন সংগঠনের সম্পাদক তেঁতুলবেড়িয়া ওয়েলফেয়ার এসোসিয়েশন সূত্রের খবর হলদিয়া একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংকের শাখা সংগঠন এর একটি অ্যাকাউন্ট রয়েছে।

বিজ্ঞাপন


অভিযোগ মৃত্যুঞ্জয় অধিকারী বিপ্লব ভৌমিকসহ সংগঠনের একাধিক সদস্য গত ২৯ ডিসেম্বর নকল স্ট্যান্ড ও রেজুলেশন তৈরি করে ওই অ্যাকাউন্ট থেকে টাকা আত্মসাতের চেষ্টা করেছিলেন। ব্যাংক কর্তৃপক্ষের সন্দেহ হওয়ায় তারা সংগঠনের সম্পাদক উত্তম কুমার জানাকে জানান। 

বিজ্ঞাপন


এরপরেই সংগঠনের সম্পাদক পুলিশের কাছে লিখিত অভিযোগ করেন। উত্তম বললেন যারা এ কাজ করছেন তারা সংগঠনের সদস্য ,অবিলম্বে তাদের কাছ থেকে নকল স্ট্যাম্প এবং রেজুলেশন উদ্ধার করা দরকার। 

বিজ্ঞাপন


না হলে তারা আরও প্রতারণা করতে পারে।তবে অভিযোগ অস্বীকার করে এক অভিযুক্ত বিপ্লব ভৌমিক বললেন এই ধরনের ঘটনা ঘটেনি। ব্যক্তিগত কাজে ঐদিন ব্যাংকে গিয়েছিলাম নকল স্টাম্প ও রেজুলেশন তৈরির অভিযোগ মিথ্যা।

No comments