Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আশা কর্মীদের ডেপুটেশন

আশা কর্মীদের ডেপুটেশন
পূর্ব মেদিনীপুর জেলা রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের উদ্যোগে মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দৃষ্টি আকর্ষণের জন্য পূর্ব মেদিনীপুর জেলাশাসকের নিকট হতে ডেপুটেশন আয়োজন করল জেলার বিভিন্ন সরকারি প্রত…

 




আশা কর্মীদের ডেপুটেশন


পূর্ব মেদিনীপুর জেলা রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের উদ্যোগে মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দৃষ্টি আকর্ষণের জন্য পূর্ব মেদিনীপুর জেলাশাসকের নিকট হতে ডেপুটেশন আয়োজন করল জেলার বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের কর্মীদের নিয়ে। এই ডিপ্রেশনের আয়োজন করেন পূর্ব মেদিনীপুর জেলার রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের জেলা সভাপতি শ্যামল কুমার পট্টনায়েক। মূলত কোভিড পরিস্থিতিতে আশা কর্মীদের দাবি-দাওয়া নিয়ে আজকের এই ডেপুটেশন।

বিজ্ঞাপন


স্থায়ী স্বাস্থ্যকর্মীদের মর্যাদা, ভাতার পরিবর্তে বেতনসহ ১৩ দফা দাবিতে সোমবার জেলা শাসকের অফিসে ডেপুটেশন দিল আশা কর্মী অ্যাসোসিয়েশন। এদিন গোটা জেলা থেকে কয়েক শত আশা কর্মী ওই কর্মসূচিতে অংশ নেন।

বিজ্ঞাপন


 জেলাশাসক এর মাধ্যমে ওই সংগঠনের পক্ষ থেকে দাবি দেওয়া মুখ্যমন্ত্রীর নজরে আনতে যাওয়া হয়। সংগঠনের পক্ষ থেকে আসা কর্মীদের বেতন ভুক্ত কর্মীদের মর্যাদা দিয়ে মাসে ন্যূনতম ১৫ হাজার টাকা বেতন,বছরে ১৫ দিনের ছুটি, মাতৃকালীন ছুটির ব্যবস্থা, অবসরকালীন পেনশন ও গ্রাচুইটি, অভিজ্ঞতার ভিত্তিতে পদোন্নতি,কোভিডে আক্রান্ত আশা কর্মীদের ১ লক্ষ টাকা প্রদান এবং পুজোর বোনাস 2000 এর পরিবর্তে চার হাজার টাকা করার দাবি জানানো হয়। সংগঠনের জেলা সভানেত্রী মধুমিতা ভূঁইয়া এবং সম্পাদক জ্যোস্না দাসের নেতৃত্বে একটি প্রতিনিধিদল জেলাশাসক পূর্ণেন্দু মাজির সঙ্গে সাক্ষাৎ করে নিজেদের দাবি দেওয়া পেশ করেন। 

No comments