Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া শোধনাগারে দুর্ঘটনায় মৃত তিন শ্রমিকের পরিবারকে ১০ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেবে বলে সিদ্ধান্ত

হলদিয়া শোধনাগারে দুর্ঘটনায় মৃত তিন   শ্রমিকের পরিবারকে ১০ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেবে বলে সিদ্ধান্ত 
 ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের  হলদিয়া শোধনাগারে মঙ্গলবারের দুর্ঘটনায় মৃত তিন   শ্রমিকের পরিবারকে ১০ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেব…

 


হলদিয়া শোধনাগারে দুর্ঘটনায় মৃত তিন   শ্রমিকের পরিবারকে ১০ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেবে বলে সিদ্ধান্ত 


 ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের  হলদিয়া শোধনাগারে মঙ্গলবারের দুর্ঘটনায় মৃত তিন   শ্রমিকের পরিবারকে ১০ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেবে বলে সিদ্ধান্ত নিয়েছে।

 যে ঠিকাদারী সংস্থার অধীনে তাঁরা কাজ করতেন, সেই সংস্থা দেবে ৫ লক্ষ টাকা এবং বীমা কোম্পানি দেবে প্রায় 15  লক্ষ টাকা। আর যারা আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন,  তাদেরকে ইন্ডিয়ান অয়েলের চেয়ারম্যানের সমান চিকিৎসা পরিষেবা দেওয়া হচ্ছে।

স্থানীয় তথা তমলুকের তৃণমূল কংগ্রেস সাংসদ দিব্যেন্দু অধিকারি আজ সন্ধ্যায় হলদিয়া টাউনশিপে শোধনাগারের অতিথিশালায় শোধনাগারের  উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে এক বৈঠক শেষে সাংবাদিক বৈঠকে এই কথা জানান।  তিনি জানান, ইন্ডিয়ান অয়েল কর্তৃপক্ষের কাছে তিনি আহতদেরকেও যেন কিছু পরিমাণ ক্ষতিপূরণ দেওয়া হয় তারজন্য প্রস্তাব রেখেছেন। সাংবাদিকদের  তিনি জানান, হলদিয়ার সমস্ত পেট্রোলিয়াম ও পেট্রোলিয়ামজাত পদার্থের  কারখানা কর্তৃপক্ষ ও এজেন্সী গুলিকে নিয়ে নিরাপত্তা বিষয়ক একটি বৈঠক কেন্দ্রীয় সরকার বা রাজ্য সরকারের উদ্যোগে হওয়া একান্ত প্রয়োজন, যে বৈঠকে ঠিক হবে শাটডাউনের সময় কি করা উচিত, কি করা উচিত নয়, তা নিয়ে। 

সাংসদ শ্রীঅধিকারী আরো জানান, যে সমস্ত ঠিকা কর্মীদের শাটডাউনের কাজে লাগানো হয়, তাদের কাজে যোগ দেওয়ার আগে একটা ইন্টারভিউ নেওয়া দরকার ।

তিনি জানান, হলদিয়া মহকুমা হাসপাতালে একটি বার্ণ ওয়ার্ড তৈরীর কাজ চলছে, যার জন্য ইন্ডিয়ান অয়েল কর্তৃপক্ষ তাদের এলাকা উন্নয়ন তহবিল থেকে ইতিপূর্বে পাঁচ কোটি টাকা দিয়েছে।

No comments