Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পাঁশকুড়া স্বেচ্ছায় রক্তদান শিবির ও ভার্চুয়াল সাংস্কৃতিক অনুষ্ঠান

পাঁশকুড়া স্বেচ্ছায় রক্তদান শিবির ও ভার্চুয়াল সাংস্কৃতিক অনুষ্ঠানপ্রদীপ কুমার মাইতি,  পূর্ব মেদিনীপুর,পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার ধর্মপুর শিশু শিক্ষা কেন্দ্রের নিকট অনুষ্ঠিত হলো স্বেচ্ছায় রক্তদান শিবির ও সাংস্কৃতিক অনুষ্ঠান এ…

 




পাঁশকুড়া স্বেচ্ছায় রক্তদান শিবির ও ভার্চুয়াল সাংস্কৃতিক অনুষ্ঠান

প্রদীপ কুমার মাইতি,  পূর্ব মেদিনীপুর,পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার ধর্মপুর শিশু শিক্ষা কেন্দ্রের নিকট অনুষ্ঠিত হলো স্বেচ্ছায় রক্তদান শিবির ও সাংস্কৃতিক অনুষ্ঠান এবং ক্রীড়া প্রতিযোগিতা তার পাশাপাশি দুস্থদের হাতে বস্ত্র তুলে দেন স্বেচ্ছাসেবী সংস্থা।

বছরের শেষ দিনে অন্তত এই স্বেচ্ছাসেবী সংস্থা রক্তদান শিবির এর মধ্য দিয়ে 2021 বর্ষকে বিদায় জানালো। পাশাপাশি নতুনভাবে প্রত্যেকটা মানুষের জীবন জাতি গড়ে ওঠে সুন্দরভাবে এগিয়ে যেতে পারে সে ক্ষেত্রে 2022 নতুন বর্ষ কে স্বাগত জানিয়ে রাখে। দীর্ঘ দুই বছর ধরে করণা মহামারীর মধ্য দিয়ে গিয়েছে সারা বিশ্ববাসী তার ওপর ফের নতুন এক সংক্রমণে প্রভাব যে কারণে বিধ্বস্ত গোটা বিশ্ব। তবু মানুষজন তাদের নিজেদের আনন্দ স্বাধ পূরণ করতে ভোলেননি। তবু বলা যায় সারাবিশ্ব যেভাবে মহামারীর মধ্য দিয়ে যাচ্ছে তার মাঝেও শীতের প্রকোপের মাঝে বছরের শেষে নানান সংক্রমিত রোগ কে গুরুত্ব না দিয়েই কেউ কেউ ভ্রমণ করছেন কেউ বা মেলা সহ সমুদ্রতটে গিয়ে আনন্দ উপভোগ করছেন। সাথে সাথে প্রত্যেকটা মানুষ চায় 2022 বর্ষ নতুন আঙ্গিকে তাদের কাছে আসে, নতুন বছরে নতুন ভাবে তাদের কাছে যেন ফিরে আসে সেই হারানো জীবন সুস্থ সমাজ। সে ক্ষেত্রেই শুক্রবার পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার ধর্মপুর শিশু শিক্ষা কেন্দ্রের সমাজসেবী দলের উদ্যোগে বছরের শেষ দিনকে বিদায় জানালো সামাজিক কাজের মাধ্যমে অর্থাৎ রক্তদানের মাধ্যমে। এদিন এই রক্তদান শিবিরে বহু মানুষ রক্ত দান করেন তার পাশাপাশি নানান সাংস্কৃতিক অনুষ্ঠান হয় এমনকি দুঃস্থ মানুষদের হাতে বস্ত্র তুলে দেওয়া হয় এই সমাজসেবী দলের উদ্যোগে।

No comments