Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কাঁথিতে তৃণমূল কংগ্রেসের সভা মঞ্চ থেকে শুভেন্দুকে বেজন্মা বলে কটাক্ষ কুণাল ঘোষের

কাঁথিতে তৃণমূল কংগ্রেসের সভা মঞ্চ থেকে শুভেন্দুকে বেজন্মা বলে কটাক্ষ কুণাল ঘোষেরপ্রদীপ কুমার মাইতি, পূর্ব মেদিনীপুর সোমবার পূর্ব মেদিনীপুর তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেল এর নেতৃত্বে সংহতি দিবস ও সম্প্রীতি সভা অনুষ্ঠিত হয় কাঁথি কলে…

 




কাঁথিতে তৃণমূল কংগ্রেসের সভা মঞ্চ থেকে শুভেন্দুকে বেজন্মা বলে কটাক্ষ কুণাল ঘোষের

প্রদীপ কুমার মাইতি, পূর্ব মেদিনীপুর সোমবার পূর্ব মেদিনীপুর তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেল এর নেতৃত্বে সংহতি দিবস ও সম্প্রীতি সভা অনুষ্ঠিত হয় কাঁথি কলেজ মাঠে।

কাঁথি রূপসী বাইপাস থেকে কলেজ মাঠ পর্যন্ত তৃণমূল কংগ্রেসের বিশাল মিছিল হয়। মিছিলে পা মেলান কুনাল ঘোষ এবং অখিল গিরির সহ তৃণমূলের একাধিক নেতৃত্বরা। 

তাঁর পাশাপাশি মিছিল শেষে জনসভা করে তৃণমূল কংগ্রেস। এই সভায় উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী অখিল গিরি, তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ, প্রাক্তন মন্ত্রী জ্যোতির্ময় কর,যুব সভাপতি সুপ্রকাশ গিরি, জেলা তৃণমূল কডিনেটর মাহমুদ হোসেন, পটাশপুর এর বিধায়ক উত্তম বারিক সহ একাধিক নেতৃত্ব।পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেল এর সভাপতি আনোয়ার উদ্দিন সহ একাধিক তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা।

এই সভা থেকে শুভেন্দু অধিকারী সহ বিজেপির একাধিক নেতৃত্বকে কড়া ভাষায় আক্রমণ করেন তৃণমূল কংগ্রেসের একাধিক নেতৃত্ব। কুনাল ঘোষ এদিন কাঁথির মঞ্চ থেকে শুভেন্দু অধিকারী কে রাজনৈতিক বেজন্মা বলে কটূক্তি করেন। তার ব্যক্তিগত পরিবারকে শ্রদ্ধা জানাই কিন্তু শুভেন্দু অধিকারী রাজনৈতিকভাবে বেজন্মা।  সামনের পৌরসভা নির্বাচনে  কাঁথি পুরসভার একুশটা ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস জয়লাভ করবে বলেই আশাবাদী কুনাল ঘোষ।

কাঁথিতে তৃণমূলের সভা চলাকালীন এক টুইট বার্তায় রাজ্যের বিরোধী দলনেতা ও পূর্ব মেদিনীপুরের ভূমিপুত্র শুভেন্দু অধিকারী জানিয়েছেন, আমার রাজনৈতিক কর্মসূচির জন্য আমি বাড়িতে ছিলাম না। আমার ৮৩ বছরের বৃদ্ধ বাবা ( শিশির কুমার অধিকারী) এবং ৭৪ বছরের অসুস্থ বৃদ্ধা মা ( গায়ত্রী অধিকারী) কে তৃণমূল টার্গেট করেছে। কারণ, যেভাবে আমার বাড়ির সামনে তারস্বরে ডিজে বক্স বাজিয়ে তান্ডব করছে কার্যত পুলিশের সামনেই, কোন আইনি অনুমোদন ছাড়াই। আমার পরিবারের উপরে কি নয় অত্যাচার করছে তৃণমূল। এটাই বাংলায় তৃণমূলের সংস্কৃতি। পশ্চিমবঙ্গের সৃংস্কৃতি সচেতন নাগরিকের কাছে এটাই আমার আবেদন।

শুভেন্দু অধিকারি কি মহিলা নাকি! যে পুলিশ ওর গায়ে হাত দেবে৷’’ ঠিক এই ভাষাতেই কটাক্ষ ছুঁড়ে দিলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ৷ কলকাতার পুরভোট নিয়ে সন্ত্রাসের প্রতিবাদে রবিবার সন্ধ্যায় কমিশনের কাছে অভিযোগ জানাতে গিয়েছিলেন বিজেপির শীর্ষ নেতৃত্বরা।

সেই সময় পুলিশ শুভেন্দুর গায়ে হাত দিয়েছে বলে অভিযোগ গেরুয়া শিবিরের৷ ওই প্রসঙ্গেই কুণাল বলেন, ‘‘শুভেন্দু অধিকারী কি মহিলা নাকি! পুলিশ কেন ওর গায়ে হাত দেবে৷ আসলে ঠ্যালাঠ্যালির সময় হয়তো টাচ হয়েছে৷ সেটাকে নিয়ে ওরা নাটক করছে৷ এসব নাটক করে কোনও লাভ নেই৷’’

গত বছর ১৯ ডিসেম্বর মেদিনীপুরে অমিত শাহের সভায় দল বদলেছিলেন শুভেন্দু৷ শুভেন্দুর দলবদলের সেই বর্ষপূর্তি উপলক্ষ্যে আজ সোমবার কাঁথিতে ‘গদ্দার দিবস’ পালন করছে তৃণমূল৷ ওই অনুষ্ঠানে যোগ দিতেই আজ কাঁথিতে এসেছেন কুণাল৷ এরই মাঝে রটে যায় যে কাঁথি আদালতে সৌমেন্দু অধিকারীর দায়ের করার মামলায় আজ সাক্ষ্য দেবেন কুণাল৷ প্রসঙ্গত, নন্দীগ্রামে ভোটের প্রচারে এসে শুভেন্দুকে ‘বেজন্মা’ বলে কটুক্তি করেছিলেন কুণাল।

তারই জেরে আদালতে মামলা করেন শুভেন্দুর ভাই সৌমেন্দু৷ আদালতে রটে যায় কুণাল আসছে৷ ফলে আদালত ব্যারেকেড দিয়ে ঘিরে দেওয়া হয়৷ চাঞ্চল্য ছড়িয়ে পড়ে আদালত চত্বরে৷ কুণাল ঘোষ অবশ্য বলেন, ‘‘আমি আদালতের কোনও নোটিস পাইনি৷ একটা কেন, দশটা মামলা করুক৷ নোটিস পেলে নিশ্চয়ই আদালতে হাজিরা দেব৷’’ একই সঙ্গে তিনি বলেন, ‘‘বেজন্মাকে বেজন্মা বলেছি৷ বেশ করেছি৷ একশোবার বলব৷ আজকের সভা থেকেও বলব৷ দেখি ওরা কি করতে পারে৷’’

No comments