Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রক্তদাতাদের জীবনপঞ্জিকা তৈরি করবে হলদিয়া পৌরসভা

রক্তদাতাদের জীবনপঞ্জিকা তৈরি করবে হলদিয়া পৌরসভা

রক্তদান জীবন দান রক্তের সংকট মেটাতে পূর্ব মেদিনীপুর জেলার শিল্প সংস্কৃতির শহর হলদিয়া পৌরসভার উদ্যোগে ২৯টি ওয়ার্ডে রক্তদাতাদের রক্ত গ্রুপ এবং নাম মোবাইল নম্বর সংহিত পুস্তক প্রকাশের…

 




রক্তদাতাদের জীবনপঞ্জিকা তৈরি করবে হলদিয়া পৌরসভা



রক্তদান জীবন দান রক্তের সংকট মেটাতে পূর্ব মেদিনীপুর জেলার শিল্প সংস্কৃতির শহর হলদিয়া পৌরসভার উদ্যোগে ২৯টি ওয়ার্ডে রক্তদাতাদের রক্ত গ্রুপ এবং নাম মোবাইল নম্বর সংহিত পুস্তক প্রকাশের উদ্যোগ নিলেন হলদিয়া পৌরসভা। ২৯ ওয়ার্ড থেকে ১৪৫০ জনের নাম ঠিকানা থাকবে।


প্রত্যেকটি আলাদা আলাদা দিনে মতো রক্তদান  উৎসব শুরু হল। হলদিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ড সুতাহাটা সুবর্ণজয়ন্তী ভবন থেকে আজকের এই রক্তদান শিবিরের উদ্বোধন করেন পৌরসভার চেয়ারম্যান সুধাংশু শেখর মন্ডল। উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী তুষার কান্তি মন্ডল, ছিলেন হলদিয়া পৌরসভার চেয়ারম্যান ইন কাউন্সিলর আজিজুল রহমান (স্বাস্থ্য বিভাগ) উপস্থিত ছিলেন চেয়ারম্যান ইন কাউন্সিলর আজগর আলী (পূর্ত দপ্তর) এছাড়াও হলদিয়া পৌরসভার নোডাল অফিসার এক্সিকিউটিভ অফিসার এবং পৌরসভার অন্যান্য কাউন্সিলরবৃন্দ।

বিজ্ঞাপন


 চেয়ারম্যান সুধাংশু শেখর মণ্ডল বললেন শিল্প এলাকায় রক্তের সংকট মেটাতে হলদিয়া পৌরসভা ২৯ টি  ওয়ার্ডের রক্তদাতাদের নাম মোবাইল নম্বর এবং রক্তের গ্রুপ নির্ণয় করে একটি বই প্রকাশিত করা হবে।

বিজ্ঞাপন


 সেই বইগুলি প্রত্যেকটি ওয়ার্ড অফিসে কাউন্সিলর এর কাছে এবং এলাকার স্বেচ্ছাসেবী সংগঠনের কাছে থাকবে। যার যখন প্রয়োজন হবে রক্তের গ্রুপ দেখে  রক্ত দাতা ও  রক্ত গ্রহীতা সরাসরি যোগাযোগ করতে পারে তার জন্য এই মহৎ উদ্যোগ। ১লা ডিসেম্বর থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত চলবে এই রক্তদান উৎসব। আজকের এই রক্তদান উৎসব দেখার মত ছিল।  মহিলাদের উপস্থিতি ছিল অনেক বেশি।

No comments