Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আবার উত্তপ্ত ময়না বাকচা!বিজেপি সভানেত্রীর মাছের ভেড়িতে হামলা তৃণমূলের

আবার উত্তপ্ত ময়না বাকচা!বিজেপি সভানেত্রীর মাছের ভেড়িতে হামলা তৃণমূলের পূর্ব মেদিনীপুরের ময়না বিধানসভার বাকচা অঞ্চলে তৃণমূলের তান্ডব, বিজেপি সভানেত্রীর মাছের ভেড়িতে আগুন, ভেড়ির মাছ তুলে নিয়ে যাওয়ার অভিযোগ। দক্ষিণ মণ্ডলের বিজ…

 



আবার উত্তপ্ত ময়না বাকচা!বিজেপি সভানেত্রীর মাছের ভেড়িতে হামলা তৃণমূলের

 পূর্ব মেদিনীপুরের ময়না বিধানসভার বাকচা অঞ্চলে তৃণমূলের তান্ডব, বিজেপি সভানেত্রীর মাছের ভেড়িতে আগুন, ভেড়ির মাছ তুলে নিয়ে যাওয়ার অভিযোগ। দক্ষিণ মণ্ডলের বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী তুলশি ভঞ্জের মাছের ঝিলের পাশে থাকা বাসায় তৃণমূলের নেতা মনোরঞ্জন হাজরা ও পঙ্কজ ভঞ্জের নেতৃত্বে বাসার সমস্ত জিনিস পত্র লুটপাট করে ও তাঁর বাসায় আগুন ধরিয়ে দেয় বলে অভিযোগ ।  পাশাপাশি ওই ঝিলের প্রায় 15-20 কুইন্টাল মাছ হাপায় ছিল তা লুটপাট করে নিয়ে যায়। এমনকি লোকেদের মারধর করে এবং প্রচুর বোমবাজি করে বলে অভিযোগ বিজেপির। 

এ বিষয়ে স্থানীয় তমলুক সাংগঠনিক জেলা বিজেপি

সহসভাপতি আশিষ মন্ডল বলেন তৃণমূল ময়নায় হিংসার রাজত্ব চালাচ্ছে, দিবারাত্রি বোমাবাজি করে চলেছে, সোমবার সকালে বিজেপি সভানেত্রীর মাছের ভেড়িতে গিয়ে ভাঙচুর করে, আগুন লাগিয়ে দেওয়ার পাশাপাশি মাছ লুটপাট করে নিয়ে পালিয়ে যায়, তবু প্রশাসন নীরব,বিজেপির কোনো অভিযোগ পুলিশ প্রশাসন কোনোদিন নেয়নি, এটাই পশ্চিমবঙ্গ।

No comments