Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

টানটান উত্তেজনার মধ্যে হলদিয়াডক্ ইনস্টিটিউট পরিচালন কমিটির নির্বাচন হলো

শুক্রবার দিনভর টানটান উত্তেজনার মধ্যে হলদিয়া বন্দরের নির্বাচন হল। গণ্ডগোলের আশঙ্কায় ভোটকেন্দ্র ও লাগোয়া এলাকায় রাজ্য পুলিসের পাশাপাশি সিআইএসএফের মতো কেন্দ্রীয় বাহিনীও মোতায়েন করা হয়। এদিন বন্দরের সাংস্কৃতিক সংস্থা হলদিয়া ডক …

 




শুক্রবার দিনভর টানটান উত্তেজনার মধ্যে হলদিয়া বন্দরের নির্বাচন হল। গণ্ডগোলের আশঙ্কায় ভোটকেন্দ্র ও লাগোয়া এলাকায় রাজ্য পুলিসের পাশাপাশি সিআইএসএফের মতো কেন্দ্রীয় বাহিনীও মোতায়েন করা হয়। এদিন বন্দরের সাংস্কৃতিক সংস্থা হলদিয়া ডক ইন্সটিটিউটের নির্বাচন ঘিরে ছিল কড়া নিরাপত্তা বলয়। ডক ইন্সটিটিউটের নির্বাচন ঘিরে এর আগে কখনও এমন নজিরবিহীন নিরাপত্তা দেখা যায়নি। শাসকদল তৃণমূলের দু’টি প্যানেল ঘিরেই মূলত গণ্ডগোলের আশঙ্কা তৈরি হয়। তৃণমূলের একটি গোষ্ঠী ভোটে বহিরাগতদের এনে জমায়েত করেছে বলে অভিযোগ ওঠে। এই ঘটনায় বন্দরের কর্মীদের মধ্যে ক্ষোভ তৈরি হয়।  শেষমেশ সন্ধ্যা ৬টা নাগাদ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট শেষ হওয়ায় স্বস্তির নিঃশ্বাস ফেলে সবপক্ষ।


(বন্ধুত্বের সম্পর্ক অটুট রেখে দলের নির্বাচন হোক অবাধ ,প্রদীপ বিজলী ও অসীম সূত্রধর)

এবার বন্দরের ডক ইন্সটিটিউটের নির্বাচনে মোট ভোটার ছিল ৯৫৪জন। বন্দরের স্থায়ী শ্রমিক, কর্মচারী ও আধিকারিকদের এই ভোটাধিকার রয়েছে। এদিন ভোট পড়েছে ৮৯১টি অর্থাৎ ৯৩.৩৯শতাংশ। তৃণমূল, বিজেপি, সিপিএম, সিপিআই, এসইউসি, কংগ্রেসের শ্রমিক ইউনিয়ন সমর্থিত ৫টি প্যানেলে মোট ৯০জন প্রার্থী লড়াই করেছেন। 


বন্ধুত্বের সম্পর্ক অটুট রেখে দলের নির্বাচন হোক অবাধ(
প্রদীপ বিজলি ও বিমান মিস্ত্রি)

বন্দরের বিবি ঘোষ অডিটরিয়ামে ভোটকেন্দ্রের চারপাশে এদিন বিভিন্ন ইউনিয়নের ক্যাম্প অফিসগুলিতে দিনভর তৎপরতা লক্ষ্য করা গিয়েছে। ভোটকেন্দ্র থেকে ১০০মিটারের মধ্যে এদিন বহিরাগতদের জমায়েত নিয়ে বিরোধীরা সরব হয়। 

সমস্ত ভেদাভেদ ভুুলে গিয়ে এক টেবিলেলেে

আইএনটিটিইউসির ক্যাম্পে এদিন দিনভর তৃণমূলের জেলা নেতা, পুরসভার কাউন্সিলাররা উপস্থিত ছিলেন। এবার বন্দরের এই নির্বাচন কার্যত পুরভোটের মহড়া হিসেবে দেখছেন রাজনৈতিক মহল। ভোটের ফলাফলের জন্য সকলেই আজ, শনিবারের দিকে তাকিয়ে।


No comments