Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

খেজুরিতে বিজেপি সমর্থকদের বাড়ি ভাঙচুর

খেজুরিতে বিজেপি সমর্থকদের বাড়ি ভাঙচুর
বুধবার খেজুরিতে শুভেন্দু অধিকারী সাভার শেষ হওয়ার পর রাতের বেলায় খেজুরির শ্যামপুর ,দেবীচক সহ বেশকয়েকটি গ্রামে তৃণমূলের দুষ্কৃতীরা বিজেপি সমর্থকদের ঘরবাড়ি ভাঙচুর করে এবং এলাকায় ব্যাপক বোমা…

 



খেজুরিতে বিজেপি সমর্থকদের বাড়ি ভাঙচুর


বুধবার খেজুরিতে শুভেন্দু অধিকারী সাভার শেষ হওয়ার পর রাতের বেলায় খেজুরির শ্যামপুর ,দেবীচক সহ বেশকয়েকটি গ্রামে তৃণমূলের দুষ্কৃতীরা বিজেপি সমর্থকদের ঘরবাড়ি ভাঙচুর করে এবং এলাকায় ব্যাপক বোমাবাজি করে সন্ত্রাস সৃষ্টি করে। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান খেজুরির বিধায়ক শান্তনু প্রামানিক ও জেলা সম্পাদক পবিত্র দাস এবং এলাকায় স্থানীয় বিজেপি নেতৃত্বরা। 

এলাকার মানুষজন বিধায়ককে কাছে পেয়ে অভিযোগ করছেন বিজেপি কর্মী সমর্থকরা।

বিধায়ক শান্তনু প্রামাণিক বলেন বুধবার হার্মাদ মুক্ত দিবস উদযাপন করছে এদিকে নিজেরাই হার্মাদ হয়ে বসে আছে। বিজেপির গাড়ি ভাঙচুর করে বিজেপি কার্যকর্তাদের মারধর করছে, রাতের বেলায় রাতভর বোমাবাজি করে গুলুগালা চালায়। পুলিশ প্রশাসনকে জানানো হয়েছে, তবু কোনো সুরাহা হচ্ছে না। স্থানীয়দের অভিযোগ বিজেপি করার জন্য আমাদের ওপর হামলা করে সবসময় আমরা আতঙ্কে ঘরের মধ্যে লুকিয়ে থাকি। ঘর থেকে বের হতে দেব না, বিজেপি করা বের করে দেব এমনকি অশ্লীল ভাষায় গালিগালাজও করে বলে অভিযোগ।

No comments