Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

১ম বর্ষে পূর্ব মেদিনীপুর ইউনিফায়েড বাস ওনার্স অ্যাসোসিয়েশনের সম্মেলন

পূর্ব মেদিনীপুর জেলার বাস মালিকদের নতুন করে একটি সংগঠনের সূচনা হলো। সংগঠন টির নাম পূর্ব মেদিনীপুর ইউনিফায়েড বাস ওনার্স অ্যাসোসিয়েশন। এই সংগঠনের ১ম সম্মেলন অনুষ্ঠিত হলো তমলুক নিমতৌড়ি স্মৃতিসৌধে। নিমতৌড়ি স্মৃতিসৌধে ১ম সম্মেলনে …

 



পূর্ব মেদিনীপুর জেলার বাস মালিকদের নতুন করে একটি সংগঠনের সূচনা হলো। সংগঠন টির নাম পূর্ব মেদিনীপুর ইউনিফায়েড বাস ওনার্স অ্যাসোসিয়েশন। এই সংগঠনের ১ম সম্মেলন অনুষ্ঠিত হলো তমলুক নিমতৌড়ি স্মৃতিসৌধে। নিমতৌড়ি স্মৃতিসৌধে ১ম সম্মেলনে পূর্ব মেদিনীপুর জেলার 200 জনের বেশি বাস মালিকরা উপস্থিত হন। প্রদীপ প্রজ্বলনের মাধ্যমে ১ম সম্মেলনের সূচনা করেন শ্রীতরুণ কুমার মাইতি  এগৱা বিধানসভার বিধায়ক তথা কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি ।


এছাড়াও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিষাদল বিধানসভার বিধায়ক তিলককুমার চক্রবর্তী ,নন্দকুমার বিধানসভার বিধায়ক সুকুমার দে, পটাশপুর বিধানসভার বিধায়ক উত্তম বারিক, তাম্রলিপ্ত পৌরসভার মুখ্য পৌর প্রশাসক দীপেন্দ্র নারায়ন রায়, তমলুক সাংগঠনিক জেলার আই .এন. টি. টি. ইউ. সি.-র সভাপতি শ্রী তাপস কুমার মাইতি সহ জেলার বিভিন্ন নেতৃত্ব গন। ১ম বর্ষের সম্মেলনে উপস্থিত ছিলেন জেলার প্রায় 200 বাস মালিক গন। সম্মেলন মঞ্চে বিধায়ক সুকুমার দে  বলেন আমাকে এই সম্মেলনে আসার জন্য সকাল থেকে ফোনে অনেকেই নিষেধ করে করেছিল ।তাদের  নিষেধ কে উড়িয়ে দিয়ে  আমি উপস্থিত হয়েছি ।আমার একটাই কথা সবাই একই ছাতার তলে আসুন ।আমরা রাজনীতি করতে এসেছি মমতা বন্দ্যোপাধ্যায় কে দেখে ।অন্য আর কাউকে দেখে নয়। পূর্ব মেদিনীপুর ইউনিফায়েড বাস ওনার্স অ্যাসোসিয়েশনের যুগ্ম সম্পাদক ঘোষিত হয়েছে শিবপ্রসাদ বেরাও বিশ্বজিৎ ভূঁইয়া। 

বিজ্ঞাপন


যুগ্ম সম্পাদক কে উপস্থিত বাস মালিকদের পক্ষ থেকে সেক আব্দুল সমত ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানায়। সংগঠনের কনভেনার হয়েছেন তথা তাম্রলিপ্ত পৌরসভার  কো-অর্ডিনেটর চন্দন  (মানা) দে।

No comments