Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া ডক ইনস্টিটিউট নির্বাচনে হলদিয়া পোর্টসো মজদুর ইউনিয়ন এর তরফ থেকে আবেদন করলেন বিমান মিস্ত্রি

হলদিয়া ডক ইনস্টিটিউট নির্বাচনে হলদিয়া পোর্টসো মজদুর ইউনিয়ন এর তরফ থেকে আবেদন করলেন বিমান মিস্ত্রিবিজ্ঞাপন

হলদিয়া ডক ইনস্টিটিউট নির্বাচনে সিপি এন্ডএম ইউ সিআইটিইউ সমর্থিত শ্রমিক সংগঠনের ১৯ জন প্রার্থী হয়েছেন তাদের নাম ঘোষণা করে…

 





হলদিয়া ডক ইনস্টিটিউট নির্বাচনে হলদিয়া পোর্টসো মজদুর ইউনিয়ন এর তরফ থেকে আবেদন করলেন বিমান মিস্ত্রি

বিজ্ঞাপন



হলদিয়া ডক ইনস্টিটিউট নির্বাচনে সিপি এন্ডএম ইউ সিআইটিইউ সমর্থিত শ্রমিক সংগঠনের ১৯ জন প্রার্থী হয়েছেন তাদের নাম ঘোষণা করেন।সাংবাদিক সম্মেলনে সংগঠনের অন্যতম নেতৃত্ব বিমান মিস্ত্রি হলদিয়া ইনস্টিটিউট পরিচালন কমিটির বিভিন্ন উন্নয়নের দিক তুলে ধরলেন।

বিজ্ঞাপন


 হলদিয়া বন্দরকে কেন্দ্র সরকার বেসরকারীকরণ এর মধ্য দিয়ে বন্দর কে বিকিয়ে দিতে চাইছে। ইতিমধ্যে বন্দরে আদানি গোষ্ঠী একটি বার্থ পেয়ে গেছেন, তিনি আরো বলেন এই সকল বেসরকারি সংস্থা এসে বন্দরের বিভিন্ন জায়গায় রয়েছে সেইগুলোই হস্তগত করার জন্য তাদেরকে সহযোগিতা করছেন রাজ্য এবং কেন্দ্রীয় সরকার। 

বিজ্ঞাপন


এই নির্বাচন বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থী সাথে সাথে সিআইটিইউ সমর্থিত ১৯ জন প্রার্থী এবং সহ সভাপতি পদপ্রার্থী নাম ঘোষণা করেন। সহ-সভাপতি সৌগত ভট্টাচার্য এবং পরিচালকমন্ডলী প্রার্থীদের নাম  অমলেশ বলিদা ,অলোক কুমার মাইতি, আশক কুমার দত্ত ,অশোক দোলাই, কল্যাণ মোদক, গৌতম কুমার দাস, চন্দন কুমার জানা, তপন কুমার বেরা, দিলীপ কুমার পাল, দীপঙ্কর ওঝা, বানি প্রসাদ মহাপা, বিফল  কুমার ধাওয়া, রতন কুমার সরদার, সান্তনু দে,সন্দীপ মন্ডল , সমরেশ  সাহু,সুবল কুমার হাঁসদা, সুমন সান্ধকী। সিআইটিইউ হলদিয়া বন্দরের নেতৃত্ব বিমান মিস্ত্রি আজ সাংবাদিক সম্মেলনে তাদের দলীয় প্রার্থীদের নাম প্রকাশ এবং বিগত দিনে তাদের পরিচালনা করেছিলেন সেই সময়ে উন্নয়নের বিভিন্ন কর্মসূচি তুলে ধরলেন।কিন্তু গত নির্বাচনে তাদের জয়ী প্রার্থী কে ভাঙ্গিয়ে নিয়েছিলেন শাসক দল।  তবে তিনি জোর গলায় বললেন তাদের জয়  এবারেও সুনিশ্চিত একশ শতাংশ। 

বিজ্ঞাপন
 


বন্দরের সঙ্গে যুক্ত শ্রমিক,৯৯১ জন ভোটার হয়েছেন ৯৫০ জন এবং ৯০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।হলদিয়া কলকাতা পোর্ট ইনস্টিটিউট নির্বাচনে এখন চূড়ান্ত প্রচার বিভিন্ন রাজনৈতিক দলের।

No comments