Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সরকারিভাবে হলদিয়া শহরের জন্মদিন ঘোষণা করা হোক দাবি বুদ্ধিজীবী ও সাংবাদিক মহলে

হলদিয়ার জন্মদিন কবে? ১৯৫৯ সালে ১লা নভেম্বর হলদিয়া এন্কারেজ মধ্য দিয়ে হলদিয়া বন্দরে জাহাজের পণ্য ওঠানামা হয়েছিল। হলদিয়ার জন্মদিন বা সূচনা পর্ব তাহলে কি১৯৫৯ সালের ১লা নভেম্বর?বিজ্ঞাপন

 এই বিতর্কের অবসান ঘটানোর জন্য হলদিয়া বন্…

 



হলদিয়ার জন্মদিন কবে? ১৯৫৯ সালে ১লা নভেম্বর হলদিয়া এন্কারেজ মধ্য দিয়ে হলদিয়া বন্দরে জাহাজের পণ্য ওঠানামা হয়েছিল। হলদিয়ার জন্মদিন বা সূচনা পর্ব তাহলে কি১৯৫৯ সালের ১লা নভেম্বর?

বিজ্ঞাপন



 এই বিতর্কের অবসান ঘটানোর জন্য হলদিয়া বন্দর পত্রিকার সম্পাদক দুর্গাপদ মিশ্র উদ্যোগ হলদিয়া মহাকুমার এলাকায় সাংবাদিকদের সহযোগিতা নিয়েই বিশেষ সেমিনার হয়।১৯৫৯  সালের ১ নভেম্বরের দিনকে স্মরণ করে সিটি সেন্টার মোড়ে বিশেষ অনুষ্ঠান।এই অনুষ্ঠানে পূর্ব মেদিনীপুর জেলায় এবং হলদিয়া মহাকুমার এলাকা সমস্ত সাংবাদিকরা সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

বিজ্ঞাপন



সাংবাদিক দুর্গাপদ মিত্র বলেন নতুন প্রজন্মকে হলদিয়া বিষয়ে জানানোর জন্য আমাদের এই উদ্যোগ। বিভিন্ন প্রতিষ্ঠানের জন্মদিন পালন হয় তাহলে এই শহরের জন্মদিন কেন পালন করা হবে না?  সরকারিভাবে কেন তা ঘোষণা করা হবে না তারই দাবি নিয়ে, দল মত নির্বিশেষে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

বিজ্ঞাপন



উপস্থিত ছিলেন রাষ্ট্রপতি পুরস্কার প্রাপ্ত প্রাক্তন শিক্ষক ডঃ  সুজন কুমার বালা ছিলেন শিল্পবন্দর পত্রিকার সম্পাদক এবং প্রাক্তন প্রধান শিক্ষক ও সভায় সভাপতিত্ব করেন বীরেন্দ্রনাথ মাইতি উপস্থিত ছিলেন চকদ্বিপা হাই স্কুলের সহকারি শিক্ষক অনকো আলো পত্রিকা সম্পাদক অসীম কুমার মাইতি উপস্থিত ছিলেন সাংবাদিক, শ্যামল সেন, অচিন্ত্য   বেরা , বিশিষ্ট সমাজসেবী সৌমেন মাইতি প্রমূখ।

No comments