Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিশ্ব ডায়াবিটিস দিবসে ডায়াবিটিস সচেতনতা র‍্যালী ও বিনামুল্যে সুগার নির্নয়

বিশ্ব ডায়াবিটিস দিবসে মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে রবিবার কাঁথি শহরে মেগা র‍্যালী অনুষ্ঠিত হল । কাঁথি লায়ন্স ক্লাব সহ কন্টাই চৌরঙ্গী লায়ন্স ক্লাব ও কন্টাই দারুয়া লায়ন্স ক্লাব যৌথ ভাবে এই কর্মসূচীর আয়োজন করে ।সরস্বতীতলায় এই সচেতনত…

 






বিশ্ব ডায়াবিটিস দিবসে মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে রবিবার কাঁথি শহরে মেগা র‍্যালী অনুষ্ঠিত হল । কাঁথি লায়ন্স ক্লাব সহ কন্টাই চৌরঙ্গী লায়ন্স ক্লাব ও কন্টাই দারুয়া লায়ন্স ক্লাব যৌথ ভাবে এই কর্মসূচীর আয়োজন করে ।

সরস্বতীতলায় এই সচেতনতা যাত্রার সূচনা করেন কাঁথি লায়ন্স ক্লাবের স্বাস্থ্য কমিটির চেয়ারম্যান ডা: জি কে ঘোষ।অন্যান্যদের মধ্যে ছিলেন কাঁথি পৌরসভার মুখ্য স্বাস্থ্য আধিকারীক ডাঃ অনুতোষ পট্টনায়ক,কন্টাই চৌরঙ্গী লায়ন্স ক্লাবের সভাপতি বিশ্বজিৎ মাইতি, দারুয়া লায়ন্স ক্লাবের সভাপতি ফরিদ মল্লিক,ডাঃ নন্দিতা পট্টনায়ক ,সেক মইনুদ্দিন,তরুনকান্তি মহাপাত্র প্রমুখ।

কাঁথি লায়ন্স ক্লাবের সভাপতি সুস্মিত মিশ্র জানিয়েছেন তিনটি ক্লাবের সদস্য-সদস্যা ও অঙ্কন প্রতিযোগিতায় আসা প্রতিযোগিদের অভিভাবক-অভিভাবিকারাও র‍্যালীতে অংশ গ্রহন করেন। ক্যালট্যাক্স মোড়,পোস্ট অফিস মোড় ও চৌরঙ্গী মোড়ে পথ সভা হয় ।বক্তব্য রাখেন ডাঃ জি কে ঘোষ,ডাঃ অনুতোষ পট্টনায়ক,ক্লাবের প্রাক্তন সভাপতি ডাঃ গৌতম জানা,ডাঃ নন্দিতা পট্টনায়ক।পরে চৌরঙ্গী মোড়ে কাঁথি লায়ন্স ক্লাবের প্রাক্তন সভাপতি ডাঃ গৌতম জানার নেতৃত্বে চৌরঙ্গী মোড়ে পথচলতি মানুষদের বিনামুল্যে সুগার নির্নয় করা হয় । ডাঃ গৌতম জানা জানিয়েছেন প্রায় ১০০ জন মানুষের সুগার নির্নয় করা হয় ।

No comments