Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পটাশপুরে দুঃস্থ মানুষদের বস্ত্রদান

প্রদীপ কুমার মাইতি, পটাশপুর ঃপূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর কাদেরিয়া - নাসারিয়া কমিটির অায়োজনে প্রায় দু হাজার জন দুঃস্হ মানুষজনকে কম্বল, লুঙ্গী, ধুতি,শাড়ী সহ শীতবস্ত্র বিতরণে করা হয়।পটাশপুর খানকাহে অালিয়া ক্বাদেরিয়া সংগঠনের উদ্যোগ…

 




প্রদীপ কুমার মাইতি, পটাশপুর ঃপূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর কাদেরিয়া - নাসারিয়া কমিটির অায়োজনে প্রায় দু হাজার জন দুঃস্হ মানুষজনকে কম্বল, লুঙ্গী, ধুতি,শাড়ী সহ শীতবস্ত্র বিতরণে করা হয়।পটাশপুর খানকাহে অালিয়া ক্বাদেরিয়া সংগঠনের উদ্যোগে এই মহতী অনুষ্ঠান অায়োজিত হয়। এই উপলক্ষে অায়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দ জাহের অালি।অন্যান্যদের মধ্যে উপস্থিত বিদায়ক উত্তম বারিক, প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ হোসেন, জেলা কর্মাধ্যক্ষ মৃণাল কান্তি দাস, গ্রাম প্রধান অমর পাহাড়ী, উপপ্রধান সৈয়দ জাকির অালি, প্রধান শিক্ষক সৈয়দ ফয়জুর  রহমান, প্রধান শিক্ষক সেক মকসেদ অালি, মানস রায়,প্রাক্তন উপপ্রধান অনুপ হাজরা,সহদেব দাস,সুরজিৎ মাইতি প্রমুখ বিশিষ্ট সমাজসেবী বৃন্দ।সভা পরিচালনা করেন জেনকাপুর উচ্চমাধ্যমিক মাদ্রাসার প্রধান শিক্ষক সৈয়দ ফয়জুর রহমান। বিধায়ক উত্তম বারিক মরহুম পীর অাবু তাহের ও মরহুম পীর অাবু নাসার সাহেব কে শ্রদ্ধার্ঘ নিবেদন করেন। বিধায়ক উত্তম বারিক সর্বধর্ম সমন্বয় ও মানবসেবা র উপর গুরুত্ব অারোপ করেন। প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ হোসেন বলেন ধর্মের মর্মকথা হল সহনশীলতা ও পরধর্মের প্রতি সহিষ্ণুতা।জাতীয়তাবোধ  ও দেশের প্রতি দায়বদ্ধতার শিক্ষা দেয় ইসলাম ধর্ম,হিন্দু ধর্ম সহ সমস্ত ধর্ম বল অভিমত প্রকাশ করেন মামুদ হোসেন। স্বামী বিবেকানন্দের কথায় জীবে প্রেম করে যেই জন সেই জন সেবিছে ঈশ্বর এই অাপ্তবাক্য সামনে রেখে এই মহতী কর্মসূচি র কথা উল্লেখ করেন মৃণাল কান্তি দাস।

এই অনুষ্ঠানে এসে বিধায়ক বিজেপিকে কটাক্ষ করেন নানান ভাষায়। তিনি বলেন বিজেপি জাতি বিভাজন করার চেষ্টা করছেন, তাঁর যোগ্য জবাব বাংলার মানুষ দিয়েছে ২১ শের নির্বাচনে। 

এদিনের শীত বস্ত্র হাতে পেয়ে বেজায় খুশি দুঃস্থ মানুষজন।

No comments