Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিশ্ব নবী দিবসেএলাকার দুস্থ মানুষজনদের হাতে বস্ত্র ও মশারি প্রদান করছেন মৎস্য মন্ত্রী অখিল গিরি । l

বিশ্ব নবী দিবস উদযাপন উপলক্ষে রক্তদান শিবির ,বৃক্ষরোপণ ,বস্ত্র বিতরণ , ম্যালেরিয়া ও ডেঙ্গু প্রতিরোধের জন্য এলাকার দুস্থদের মানুষজনদের কে মশারি বিতরণ এবং হাসপাতালের চিকিৎসাধীন রোগীদেরকে ফল বিতরণ অনুষ্ঠান। আয়োজনে নন্দকুমার "…

 




বিশ্ব নবী দিবস উদযাপন উপলক্ষে রক্তদান শিবির ,বৃক্ষরোপণ ,বস্ত্র বিতরণ , ম্যালেরিয়া ও ডেঙ্গু প্রতিরোধের জন্য এলাকার দুস্থদের মানুষজনদের কে মশারি বিতরণ এবং হাসপাতালের চিকিৎসাধীন রোগীদেরকে ফল বিতরণ অনুষ্ঠান। আয়োজনে নন্দকুমার " উল্কা স্পোটিং ক্লাব " --  এর সদস্যবৃন্দ গণ । 


এদিনের অনুষ্ঠানে  উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন  রাজ্যের মৎস্যমন্ত্রী অখিল গিরি । প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তমলুক জেলা সাংগঠনিক তৃণমূল কংগ্রেসের সভাপতি দেব প্রসাদ মন্ডল, যুব  সমাজের আইকন সুপ্রকাশ গিরি , হলদিয়া উন্নয়ন ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অশোক কুমার মাইতি ,  ইন্টার্নেশনাল কার চ্যাম্পিয়ন শেখ আজগর আলী , সমাজসেবী সামিউল্লাহ খান ,নন্দকুমার থানার অফিসার ইনচার্জ  মনোজ ঝা , সমাজসেবী আরিফ হোসেন ও এডভোকেট সামিন আক্তার সহ উপস্থিত বিশিষ্ট ব্যক্তিগণ। ক্লাব সভাপতি  মিলাদ আহমেদ জানিয়েছেন আজকে বিশ্ব নবী দিবসে  প্রায় ৫০জন রক্তদাতা স্বেচ্ছায় রক্ত দান করেন মুমূর্ষু রোগীর প্রাণ বাঁচানোর জন্য এবং মহিষাদল বাসুলিয়া গ্রামীণ হাসপাতাল ও নন্দকুমার ব্লকের গ্রামীণ  হাসপাতালে চিকিৎসাধীন রোগীদেরকে  ফল বিতরণ করেন যুব সমাজের আইকন সুপ্রকাশ গিরি সহ উপস্থিত বিশিষ্ট ব্যক্তিগণ । বলে জানান ক্লাবের সম্পাদক মফিজুল ইসলাম ।

বিজ্ঞাপন



No comments