Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

চাকরি দেওয়ার নামে আর্থিক প্রতারণা, ময়না থানায় গ্রেপ্তার অভিযুক্ত স্কুলের গ্রুপ C এর কর্মচারী

চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা প্রতারণা অভিযোগ উঠল এক স্কুলের গ্রুপ C এর কর্মচারীর বিরুদ্ধে। ময়না থানা অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। ধৃত ব্যক্তির নাম মোহন মাইতি।বিজ্ঞাপন

 বাড়ি ময়নার আরং কিয়ারানা।তিনি ময়নার গোকুলনগ…

 








চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা প্রতারণা অভিযোগ উঠল এক স্কুলের গ্রুপ C এর কর্মচারীর বিরুদ্ধে। ময়না থানা অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। ধৃত ব্যক্তির নাম মোহন মাইতি।

বিজ্ঞাপন



 বাড়ি ময়নার আরং কিয়ারানা।তিনি ময়নার গোকুলনগর ত্রিলোচন বিদ্যাপীঠ এর গ্রুপ C এর কর্মচারী হিসাবে সরকারি চাকুরীজীবী। ধৃত ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ তিনি 3-4 বছর ধরে বিভিন্ন লোকের কাছে গ্রুপ C,D চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন। 

বিজ্ঞাপন



পূর্ব ও পশ্চিম মেদিনীপুর জেলার বিভিন্ন ব্লকের বহু লোকের অভিযোগ ছিল ধৃত ব্যক্তির নামে।প্রতারিত ব্যক্তিরা টাকা পাওয়ার আশায় কেউ এতদিন অভিযোগ করে নি। 

বিজ্ঞাপন



সূত্রের খবর প্রতারকের জাল পশ্চিম বঙ্গের বিভিন্ন জেলায় রয়েছে। বর্তমানে পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকে বাসিন্দা অশোক কুমার মাইতি এরকমই একটি অভিযোগ ময়না থানায় করে। তাঁর অভিযোগ হলো তার কাছ থেকে 15 লক্ষ টাকা চাকরি দেওয়ার নাম করে হাতিয়েছে। 

বিজ্ঞাপন



এই অভিযোগের ভিত্তিতে ময়না থানা গতকাল  তার বাড়ি থেকে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করে।ময়না থানার ওসি গোপাল পাঠক বলেন অভিযুক্ত ব্যক্তির নামে 15-16 কোটি টাকার প্রতারণার অভিযোগে রয়েছে।

No comments