Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বাংলার জাতীয় খো খো দলের অধিনায়কসহ অনুমান খেলোয়াড দের সংবর্ধিত করলেন পূর্ব শ্রীকৃষ্ণ পুর খো খো একাডেমি

হলদিয়া শহরের পূর্ব শ্রীকৃষ্ণপুর খো খো একাডেমি থেকে যে সমস্ত খেলোয়াড়া বাংলার জাতীয় খো খো দলের অধিনায়কত্ব করেছেন তাদের প্রত্যেককে সংবর্ধিত করলেন পূর্ব শ্রীকৃষ্ণ পুর খো খো একাডেমির পক্ষ থেকে পূর্ব শ্রীকৃষ্ণপুর খো খো একাডেমি ভবন…

 




হলদিয়া শহরের পূর্ব শ্রীকৃষ্ণপুর খো খো একাডেমি থেকে যে সমস্ত খেলোয়াড়া বাংলার জাতীয় খো খো দলের অধিনায়কত্ব করেছেন তাদের প্রত্যেককে সংবর্ধিত করলেন পূর্ব শ্রীকৃষ্ণ পুর খো খো একাডেমির পক্ষ থেকে পূর্ব শ্রীকৃষ্ণপুর খো খো একাডেমি ভবনে।




সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এই একাডেমির সভাপতি চন্দন কুমার মাঝি মহাশয়, সম্পাদক অবনীন্দ্রনাথ দাস মহাশয়, সহ-সভাপতি লক্ষ্মী টুডু মহাশয়, একাডেমিক মুখ্য উপদেষ্টা স্বপন ধারা মহাশয়, বিশিষ্ট সমাজসেবী শেখ আব্দুল সামাদ মহাশয়া।

এছাড়াও উপস্থিত ছিলেন কাপগারি সেবা ভারতী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও পশ্চিমবঙ্গ খো-খো সংস্থার কার্যকরী সভাপতি ডঃ দেবপ্রসাদ সাহু মহাশয়রা এদিন সংবর্ধনা প্রদান করলেন বাংলার খো-খো  দলের 4 অধিনায়কে।



সংবর্ধিত হলেন- সাব জুনিয়র, জুনিয়র ও সিনিয়র বিভাগে বাংলা দল ও বিদ্যাসাগর বিশ্ববিদ্যালযকে নেতৃত্ব দেওয়া প্রাক্তন খেলোয়ার মনীষা দাস।

বিজ্ঞাপন


 


সব জুনিয়ার বিভাগে বাংলার প্রাক্তন অধিনায়ক মইদুল ইসলাম। সাব জুনিয়র বিভাগে বাংলা প্রাক্তন অধিনায়ক সঞ্জিত মান্না। বাংলা দলের জুনিয়র বিভাগে অধিনায়ক মূর্তাজা আলীদের।

বিজ্ঞাপন


 


অনুষ্ঠানের শেষে একাডেমিক সম্পাদক অবনীন্দ্রনাথ দাস মহাশয় জানিয়েছেন আজ একাডেমির ৬ জন জাতীয় খো খো অধিনায়কদের সংবর্ধিত করার পরিকল্পনা গ্রহণ করা হয়েছিল । তবে তাদের মধ্যে 4জন  খেলোয়ার কে সংবর্ধিত করা হয়েছে। বিশেষ কারণবশত উপস্থিত থাকতে পারেনি বাংলা দলের সব-জুনিয়র বিভাগের দুই প্রাক্তন অধিনায়ক অনন্ত কুমার ভূঁইয়া ও শেখ আশরাফুল আলী। 

বিজ্ঞাপন


No comments