Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পথ ভিক্ষুক দের নিয়ে বিজয়া সম্মেলনী

তমলুকে এক অন্য নজীর! অনেক কথা পত্রিকার সম্পাদক উদ্যোগ বিজয়া সম্মিলনী।এলকার প্রায় ৪০০ জন  পূর্ব ও পশ্চিম মেদিনীপুর পথ ভিক্ষুক দের দুপুরে চেয়ার টেবিল পেতে মাছ মাংস দই মিষ্টি চাটনি পাপড় খাইয়ে মঞ্চে তাদের ডেকে  বিশিষ্ট  অতিথি…

 





   তমলুকে এক অন্য নজীর! অনেক কথা পত্রিকার সম্পাদক উদ্যোগ বিজয়া সম্মিলনী।এলকার প্রায় ৪০০ জন  পূর্ব ও পশ্চিম মেদিনীপুর পথ ভিক্ষুক দের দুপুরে চেয়ার টেবিল পেতে মাছ মাংস দই মিষ্টি চাটনি পাপড় খাইয়ে মঞ্চে তাদের ডেকে  বিশিষ্ট  অতিথিদের হাত দিয়ে নতুন পোষাক তুলে দিলেন।


সাথে মনোরঞ্জনের জন্য গান নাচ দেখিয়ে হাতে মিষ্টির প্যাকেট তুলে দিয়ে হাঁসি মুখে বাড়ি পাঠালেন ।বিজয সম্মেলনী উপলক্ষে পুর্ব মেদিনীপুর জেলার তমলুক থানার  নিমতৌড়িতে (শ্রীহরি ভবনে) পথ ভিক্ষুকদের মুখে অহার এবং নতুন বস্ত্র তুলে দিলেন মেছেদা রামকৃষ্ণ এডুকেয়ার এসেসমেন্ট এন্ড ডেভেলপমেন্ট সোসাইটি নামক একটি সেচ্ছাসেবি সংগঠন।

তারা আজ ৪০০ জন পথ ভিক্ষুকদের হাতে নতুন বস্ত্র ও মশারি কম্বল উপহার  তুলে দেন। এই অনুষ্ঠানে জেলার বিভিন্ন প্রান্তের কবি সাহিত্যক সমাজসেবা রাজনীতিক বিদ সাংবাদিক উপস্থিতি ছিলেন।

বিজ্ঞাপন



 মঞ্চে অতিথিদের হাতে চারা গাছ তুলে দিলেন বৃক্ষপ্রেমী দিলীপ কুমার পাত্র।মেছেদা রামকৃষ্ণ এডুকেয়ার এসেসমেন্ট এন্ড ডেভেলপমেন্ট সোসাইটি  সম্পাদক সুরজিৎ সামন্ত বলেন আমরা ২৪ বছর অতিক্রান্ত করে ২৫ বছরের । 

বিজ্ঞাপন



 আগামী বছর পূর্ব মেদিনীপুর এবং পশ্চিম মেদিনীপুর ঝাড়গ্রাম খড়গপুর এলাকা পথ ভিক্ষুকদের নিয়ে আমরা বিজয়া সম্মেলনী করলাম। আমরাই যে সকল পথ ভিক্ষুক যাদের ঘর নেই, বয়স হয়ে গেছে সরকারি অনুদান পাননি আমরা আমাদের সংস্থার পক্ষ থেকে তাদের ঘর বানিয়ে দিয়েছি এবং তাদেরকে ভাতার ব্যবস্থা করছি আমরা।


No comments