Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মেদিনীপুর জেলা জুড়ে শুরু হয়েছে প্রতিটি বুথে বুথে গণসংযোগ কর্মসূচি

দেশপ্রাণ এরিয়া কমিটি ফরিদপুর শাখা এলাকার গ্রামে গ্রামে চলছে গণ অর্থ সংগ্রহ ও জনসংযোগ কর্মসূচি। আজকের কর্মসূচিতে ডাউকি গ্রামে উপস্থিত ছিলেন সি,পি,আই(এম)র রাজ্য কমিটির সদস্য হিমাংশু দাস। তিনি বলেন পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে শুরু হ…

 




দেশপ্রাণ এরিয়া কমিটি ফরিদপুর শাখা এলাকার গ্রামে গ্রামে চলছে গণ অর্থ সংগ্রহ ও জনসংযোগ কর্মসূচি। আজকের কর্মসূচিতে ডাউকি গ্রামে উপস্থিত ছিলেন সি,পি,আই(এম)র রাজ্য কমিটির সদস্য হিমাংশু দাস। তিনি বলেন পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে শুরু হয়েছে প্রতিটি বুথে বুথে গণসংযোগ কর্মসূচি ।চলবে নভেম্বর মাস ব্যাপী । জেলার পাঁচটির বেশি ব্লক বন্যার জলে প্লাবিত প্রায় দুই লক্ষেরও বেশি মানুষ অসহায় অবস্থায় পড়েছেন। আবার এরমধ্যে বেশ কয়েকদিন প্রবল বর্ষায় জমে থাকা পচা ,দুর্গন্ধ জল বেড়েএক গলা মানুষ পর্যন্ত হয়েছে ।এর মধ্যে থেকে দেশপ্রাণ ব্লক এলাকার এরিয়া কমিটির  বামুনিয়া শাখার সদস্যগন একমাস ব্যাপি বামুনিয়া শাখার চারটি বুথে প্রায় ৪৬০টি পরিবারের  মানুষের কাছে পৌঁছাতে পেরেছেন। মানুষের ক্ষোভ , দুঃখ ,যন্ত্রণা থেকেউঠে আসা কথার সাথে শরিক হয়ে  গ্রামে গ্রামে নতুন করে বাঁচার পথ তৈরি হচ্ছে।

   বিশেষ করে কেন্দ্র রাজ্য সরকারের নীতিহীন,মানুষ মারা কাজকর্ম ,যা মানুষকে সর্বস্বান্ত করছে। তার উপর  সরকারি দলীয় নেতা, কর্মীদের দৌরাত্ম্, দুর্নীতি এসবের বিরুদ্ধে  গ্রামের মানুষ এরিয়া কমিটির সদস্য এলাকার গৌতম প্রধান, কৌশিক রায়, বিদেশ গিরি, শক্তি দোলাই, প্রশান্ত দোলাইদের কাছে উগরে দিচ্ছেন।

 আওয়াজ উঠেছে গরিবের বেঁচে থাকার ৩৪ বছরের বামফ্রন্ট সরকারের জমানার দিনগুলো ফিরিয়ে আনার।

No comments