Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়ায় কবিতার বই প্রকাশে কবি বকুল বৈরাগী

পূর্ব মেদিনীপুর জেলা হলদিয়া শিক্ষানগরী ক্ষুদিরাম নগর কবিতার বই প্রকাশ অনুষ্ঠানে কবির ছাত্র-ছাত্রীদের নিয়ে ঘরোয়া সাহিত্য আড্ডায় উপস্থিত কবি ছড়াকার ডঃ অসিত বরণ কর( ছদ্মনাম বকুল বৈরাগী)। কবি শান্তা লতা বিষই বলেন আমার বাড়ীতে চাঁ…

 






পূর্ব মেদিনীপুর জেলা হলদিয়া শিক্ষানগরী ক্ষুদিরাম নগর কবিতার বই প্রকাশ অনুষ্ঠানে কবির ছাত্র-ছাত্রীদের নিয়ে ঘরোয়া সাহিত্য আড্ডায় উপস্থিত কবি ছড়াকার ডঃ অসিত বরণ কর( ছদ্মনাম বকুল বৈরাগী)। কবি শান্তা লতা বিষই বলেন আমার বাড়ীতে চাঁদের হাট। বিশেষ আনন্দঘন মুহূর্ত। আমার পরম সৌভাগ্য একালের সর্বশ্রেষ্ঠ ছড়াকার ও কবি অসীত বরণ কর ( বকুল বৈরাগী ) পেয়েছি আমাদের মাঝে।


       যিনি আপন মহিমায় সমুজ্জ্বল। 

      যিনি আপনাতে আপনি বিকশিত। 

  পেশায় যিনি চিকিৎসক  নেশায় ছড়াকার। 

  সাহিত‍্যের আঙিনায় যাঁর অবাধ অধিকার। 

       সতত ঋদ্ধ মোরা হে প্রতিভাবান।  সকল হৃদয় মাঝে তুমি বিরাজমান। কবির কলমে সমৃদ্ধ বেশ কিছু মহামূল‍্যবান বই আজ আমি হাতে পেলাম, যা আমার জীবনের শ্রেষ্ঠ সম্পদ, যা পড়ে আমি নিজেকে ঋদ্ধ  করতে পারব মনে করি।আমার  ছাত্র-ছাত্রীদের (কচিকাঁচাদের) উপস্থিতিতে ঘরোয়া অনুষ্ঠানের মাধ‍্যমে আমার প্রকাশিত একক কাব‍্যগ্রন্থ "এবং বর্ণচ্ছটা" "অনুরণন" ও "আবৃত্তির অঙ্গনে" কবি অসিত বরণ কর ( বকুল বৈরাগী) এর হাতে তুলে দিয়ে আমি ধন‍্য হলাম। কবি ছড়াকার ডঃঅসিত বরণ কর তিনি বললেন বড় বড় অনুষ্ঠান মঞ্চে উপস্থিত হয়েছি। 

বিজ্ঞাপন



কিন্তু আজকের এই হলদিয়ার বই প্রকাশ এবং ঘরোয়া আড্ডায় আমি খুবই আনন্দিত উদ্ভাসিত। আমার ছড়া কবিতা কবি শান্তা লতা বিষইর ছাত্র-ছাত্রী যেভাবে আমার কবিতা পরিবেশন করলেন আমি আপ্লুত অভিভূত আগামী দিনে এই কচিকাঁচারা নতুন প্রজন্ম সাহিত্য জগতের দিক নির্ণয় করবে।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতনু ত্রিপাঠী, বিশিষ্ট সমাজসেবী অজয় সাহা, হলদিয়া বন্দর পত্রিকার সম্পাদক দুর্গাপদ মিশ্র , বুক অফ রেকর্ডস সম্মানিত  কৃশানু মন্ডল, সায়ন্তনী সাহা,এছাড়া সভায় সঞ্চালনা করেন বিদ্যুৎ কুমার মাইতি অনুষ্ঠানে আবৃত্তি করেন অহন মাইতি শুভশ্রী, শুভজিৎ ঋত্বিক দাস, বিদিশা মাইতি, স্মৃতি মাইতি প্রমূখ।

বিজ্ঞাপন





No comments