Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্যায়াম শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর সঙ্গে অভব্য আচরণের অভিযোগ

ছাত্রীর সঙ্গে অভব্য আচরণের অভিযোগে পাঁশকুড়া থানার পীতপুর থেকে এক ব্যায়াম শিক্ষককে বেধড়ক মারধর করে পুলিসের হাতে তুলে দিলেন স্থানীয়রা। ধৃতের নাম সমীর দাস। বাড়ি কোলাঘাট ব্লকের সিদ্ধা-২গ্রাম পঞ্চায়েতের গোপালনগর গ্রামে। ধৃত প্রৌঢ় পাঁশ…

 



ছাত্রীর সঙ্গে অভব্য আচরণের অভিযোগে পাঁশকুড়া থানার পীতপুর থেকে এক ব্যায়াম শিক্ষককে বেধড়ক মারধর করে পুলিসের হাতে তুলে দিলেন স্থানীয়রা। ধৃতের নাম সমীর দাস। বাড়ি কোলাঘাট ব্লকের সিদ্ধা-২গ্রাম পঞ্চায়েতের গোপালনগর গ্রামে। ধৃত প্রৌঢ় পাঁশকুড়ায় ব্যায়াম শেখাতে যেত। সেখানে ওই শিক্ষক আট বছরের এক ছাত্রীর সঙ্গে অভব্য আচরণ করে বলে অভিযোগ। রবিবার ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওইদিন সন্ধ্যায় ওই শিক্ষক ফের ব্যায়াম ক্লাস নেওয়ার জন্য গেলে তাকে উত্তম মধ্যম দিয়ে ঘরে আটকে রাখা হয়। তারপর রাতে পাঁশকুড়া থানার পুলিস তাকে গ্রেপ্তার করে। সোমবার ধৃতকে তমলুক পকসো কোর্টে তোলা হলে বিচারক ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।

পাঁশকুড়া থানার আইসি আশিস মজুমদার বলেন, ওই ব্যায়াম শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর সঙ্গে অভব্য আচরণের অভিযোগ উঠেছে। ধৃতকে পুলিস হেফাজতে নেওয়ার প্রয়োজন নেই। বিচারক তাকে জেল হেফাজতে পাঠিয়েছেন।

No comments