Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কলকাতাগামী বাসে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেপ্তার ৩

ফের মুঙ্গের থেকে অস্ত্রপাচার, ধানবাদ-কলকাতাগামী বাসে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেপ্তার ৩    ডানকুনি টোলপ্লাজার কাছে বাসে তল্লাশি চালিয়ে অস্ত্রশস্ত্র বাজেয়াপ্ত করা হয়।     যাত্রীবোঝাই বাস থেকে অস্ত্র (Arms) উদ্ধার। সোমবার সকালে ডানকুনি টো…

 




ফের মুঙ্গের থেকে অস্ত্রপাচার, ধানবাদ-কলকাতাগামী বাসে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেপ্তার ৩    ডানকুনি টোলপ্লাজার কাছে বাসে তল্লাশি চালিয়ে অস্ত্রশস্ত্র বাজেয়াপ্ত করা হয়।     যাত্রীবোঝাই বাস থেকে অস্ত্র (Arms) উদ্ধার। সোমবার সকালে ডানকুনি টোলপ্লাজার কাছে ধানবাদ থেকে কলকাতাগামী বাস থেকে প্রচুর পরিমাণ অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়। এই ঘটনায় মোট তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে ৪০টি সেভেন এবং নাইন এমএম পিস্তল বাজেয়াপ্ত করা হয়েছে।   রাজ্য পুলিশের এসটিএফ (STF) গোপন সূত্রে খবর পায় ধানবাদ থেকে কলকাতাগাী বাসে অস্ত্র পাচার হচ্ছে।


সেই অনুযায়ী ওই বাসটিকে নজরে রেখেছিলেন তদন্তকারীরা। ডানকুনি টোলপ্লাজার কাছে বাসটি থামানো হয়। চলে তল্লাশি। ওই বাসটি থেকে অন্তত ৪০টি সেভেন এবং নাইন এমএম পিস্তল বাজেয়াপ্ত করা হয়। তার মধ্যে বেশ কয়েকটি নির্মীয়মান বলেও এসটিএফ সূত্রে খবর। আগ্নেয়াস্ত্র পাচারের ঘটনায় মোট ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের মধ্যে একজন মুঙ্গেরের বাসিন্দা। এই যুবকের গ্রেপ্তারির পর ফের কলকাতায় মুঙ্গেরি অস্ত্র ব্যবসার রমরমা বাড়ছে কিনা, তা নিয়ে নতুন করে সন্দেহের অবকাশ তৈরি হয়েছে। 

বিজ্ঞাপন



এসটিএফ অফিসারদের ধারণা, ফের চোরাপথে অস্ত্রপাচার বাড়ছে শহরে। সেসব বড়সড় কোনও নাশকতার জন্য ব্যবহার করা হচ্ছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে। প্রসঙ্গত, মুঙ্গেরি অস্ত্র ব্যবসার আদর্শ স্থান কলকাতা। প্রায়শয়ই এখানে ‘মুঙ্গের মেড’ অস্ত্রের হদিশ মেলে।   তদন্তকারীদের প্রাথমিক অনুমান, ধৃতরা মূলত কেরিয়ার। এর পিছনে বড়সড় কোনও চক্র সক্রিয় রয়েছে। কতদিন ধরে ওই তিনজন অস্ত্রপাচারের ব্যবসার সঙ্গে জড়িত তা এখনও স্পষ্ট নয়৷ অস্ত্রগুলি কোথায় পাচার করত ধৃতেরা, তা এখনও জানা যায়নি৷ ওই তিনজনকে হেফাজতে নিয়ে বিস্তারিত জানতে চায় এসটিএফ।

No comments