Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কি কান্ড !!পুজোর ছুটিতে চুরি হল গ্রাম পঞ্চায়েত অফিস

চলতি মাসে ৮ অক্টোবর থেকে শুরু হয়েছে পুজোর ছুটি। পুজোর ছুটিতে বন্ধ সরকারি অফিস-আদালত সবকিছু। আর এই পুজোর ছুটিতে কাজে লাগাল নিশিকুটুম্ব এর দল। তালা ভেঙ্গে চুরি হলে এক গ্রাম পঞ্চায়েত অফিস। তমলুক ব্লকের অন্তর্গত পদমপুর এক গ্রাম পঞ…

 






 চলতি মাসে ৮ অক্টোবর থেকে শুরু হয়েছে পুজোর ছুটি। পুজোর ছুটিতে বন্ধ সরকারি অফিস-আদালত সবকিছু। আর এই পুজোর ছুটিতে কাজে লাগাল নিশিকুটুম্ব এর দল। তালা ভেঙ্গে চুরি হলে এক গ্রাম পঞ্চায়েত অফিস। তমলুক ব্লকের অন্তর্গত পদমপুর এক গ্রাম পঞ্চায়েত অফিসে তালা ভেঙ্গে চুরি করল চোরেরা। জানা যায় এদিন অর্থাৎ ১৮ অক্টোবর সোমবার অফিসে অস্থায়ী কর্মচারীরা বিভিন্ন প্রকল্পের কাজ নথিভূক্ত করতে গিয়ে দেখে অফিসের তালা ভাঙা আলমারি ও ড্রয়ার খোলা অবস্থায়।


এরপর তমলুক থানায় খবর দেওয়া হয়। ঘটনাস্থলে আসে তমলুক থানার পুলিশ। প্রাথমিক তদন্তে জানা যায় অফিসের বিভিন্ন আলমারি ও ড্রয়ার থেকে চুরি যায় আনুমানিক ৫০ হাজার টাকা সঙ্গে একটি ল্যাপটপ। 

গ্রাম পঞ্চায়েত অফিসের প্রধান মানসী দাস জানিয়েছেন, "গ্রাম পঞ্চায়েত অফিসের মূল গেট না ভেঙে পেছনদিকের ভূমি রাজস্ব দপ্তর এর অফিস সংলগ্ন জানালা ভেঙে গ্রাম পঞ্চায়েত অফিসের ভেতরে ঢোকে চোরের দল। অফিসের প্রতিটি আলমারি তালা ভেঙে চুরি করেছে চোরেরা। একটি ল্যাপটপসহ আনুমানিক ৫০ হাজার টাকা চুরি গিয়েছে।"

No comments