Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সিপিএমের চেয়ে ভয়ংকর তৃণমূল- শুভেন্দু

প্রদীপ কুমার মাইতি পূর্ব মেদিনীপুর ঃঃ এ লড়াই বাঁচার লড়াই। হিন্দুদের অস্তিত্ব রক্ষার লড়াই। সমস্ত সনাতনী ধর্মালম্বী মানুষদের ঐক্যবদ্ধ হতে হবে। সনাতন ধর্ম টিকে থাকলে পৃথিবী টিকে থাকবে।বিজ্ঞাপন

 মহাষ্টমীর রাতে পূর্ব মেদিনীপুর জেলার র…

 






 প্রদীপ কুমার মাইতি পূর্ব মেদিনীপুর ঃঃ এ লড়াই বাঁচার লড়াই। হিন্দুদের অস্তিত্ব রক্ষার লড়াই। সমস্ত সনাতনী ধর্মালম্বী মানুষদের ঐক্যবদ্ধ হতে হবে। সনাতন ধর্ম টিকে থাকলে পৃথিবী টিকে থাকবে।

বিজ্ঞাপন



 মহাষ্টমীর রাতে পূর্ব মেদিনীপুর জেলার রামনগরের চন্দনপুরে এক জমিদার বাড়ির (চৌধুরী পরিবার) পুজোয় এসে বললেন সনাতনী সেবক তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন, "৩৪ বছরে সিপিএমের চেয়ে এরা (তৃণমূল) ভয়ংকর।  কাঁথিতে আমার বাড়ি সামনে শব্দবাজি ফাটিয়ে ও ডিজে বক্স বাজিয়ে তান্ডব করা শুরু করেছে। 

বিজ্ঞাপন



আমার মনে হয় একটা তালিবানি শাসন ব্যবস্থার দিকে আমরা যাচ্ছি।" তিনি আরও বলেন, "আমি ২০০৮ সালে পূর্ব মেদিনীপুর জেলা পরিষদ দখল করার পর আর রামনগরে আসিনি। এবার থেকে ঘন ঘন আসবো। আমি ভয় পাওয়ার লোক নই। 

বিজ্ঞাপন



এ রাজ্য থেকে তালিবানি শাসনকে হঠাবোই। এবার আপনাদের (হিন্দুদের) এই শপথ নিতে হবে।" উল্লেখ্য, রামনগরের চন্দনপুর চৌধুরী বাড়ির দুর্গাপূজা প্রায় ২৫০ বছরের প্রাচীন ঐতিহ্যবাহী পুজো। ১৯৪২ সালের আগস্ট মাসে ইংরেজরা এই রাজবাড়িতে আগুন লাগিয়ে দিয়েছিল। কোনরকম এই রাজবাড়িটাকে আমরা এখনও ধরে রেখেছি বলে জানিয়েছেন রাজবাড়ির বংশধরেরা। বলার মতো আমার ভাষা নেই। আর এতদিনের ঐতিহ্যবাহী পুজো শুভেন্দু অধিকারীর মতো জননেতা আসবেন এটা আমি স্বপ্নেও ভাবতে পারিনি। উনি যেদিন হ্যাঁ বললেন সেদিন থেকে আমার দিন গোনা শুরু হয়েছে। আজকে আমার খুব আনন্দ লাগছে। এই প্রথম রামনগর বিধানসভায় বিরোধী দলনেতা পুজোয় এলেন। কোন এক বিরোধী দলনেতা যা মুখ্যমন্ত্রীর সমপর্যায়ে তিনি আমার বাড়িতে আসবেন- এটা একটা বিশাল গর্বের ব্যাপার- এমনটাই জানিয়েছেন চৌধুরী পরিবারের সদস্য সোমক চৌধুরী। কিন্তু এ দিন বিরোধী দলনেতাকে কাছে পেয়ে স্থানীয় এলাকার আট থেকে আশি সবাই খুশি।

No comments