Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এবার ধর্মঘটে সামিল হবেন রিফাইনারি কর্মীরাও

কেন্দ্রে বিজেপি সরকার যেভাবে ব্যাংক-বীমাসহ রাষ্ট্রায়ত্ত সংস্থা গুলি বেসরকারিকরণ করছে তৈল  শিল্পেও  তা কার্যকর হওয়ার সময়ের অপেক্ষা। কৃষকদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত করে খাদ্য ভান্ডার কে কর্পোরেট সংস্থার হাতে তুলে দিতে চায় সর…

 









কেন্দ্রে বিজেপি সরকার যেভাবে ব্যাংক-বীমাসহ রাষ্ট্রায়ত্ত সংস্থা গুলি বেসরকারিকরণ করছে তৈল  শিল্পেও  তা কার্যকর হওয়ার সময়ের অপেক্ষা। কৃষকদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত করে খাদ্য ভান্ডার কে কর্পোরেট সংস্থার হাতে তুলে দিতে চায় সরকার।


রাজ্য সরকারের অভিমুখ একই দিকে। এজন্যই দুষ্কৃতীদের সাথে নিয়ে ধর্মঘট ভাঙার চেষ্টা করছে পুলিশ। তাই সারা ভারতবর্ষের মানুষ শহর থেকে গ্রামের সাথে শিল্পাঞ্চলে শ্রমিক এবার আরো বেশি ঐক্যবদ্ধ। তেল শিল্পের শ্রমিকরা এবারে ধর্মঘটে অংশ নিতে প্রস্তুতি নিয়েছেন। হলদিয়া টাউনশিপ সাগরিকা হলে নেতৃবৃন্দ এক ঘোষণা করেন। এদিন হলদিয়া রিফাইনারি এমপ্লয়ীজ অ্যান্ড  ওয়ার্কাস ইউনিয়নের ১৫ তম সম্মেলনের উদ্বোধন করেন পেট্রোলিয়াম গ্যাস ওয়ার্কার্স ইউনিয়ন অফ ইন্ডিয়া সাধারণ সম্পাদক নগেন চুটিয়া।  সম্মেলন কে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন অভি বসু, অমল ভট্টাচার্য, নির্মল সাহা সহ বিভিন্ন ভাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ। সম্পাদকীয় প্রতিবেদন পেশ করেন সাধারণ সম্পাদক দিব্যেন্দু দাস। প্রতিবেদনের ওপর আলোচনা করেন ১১জন প্রতিনিধি । সম্মেলন থেকে দিব্যেন্দু দাস কে সাধারণ সম্পাদক সব্যসাচী মন্ডল কে সভাপতি করে ২১ জনের কমিটি গঠিত হয়। সম্মেলন পরিচালনা করেন স্বপন ত্রিপাঠী ,কুনাল নন্দ ,চম্পা মাহাতো অনুজ যাদব শুভঙ্কর ভূঁইয়াকে নিয়ে গঠিত হয় সভাপতিমণ্ডলী।


No comments