Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

লোহাগড়া উপজেলা প্রশাসন পাচারের শিকার ভিকটিম কে নগদ অর্থ সহায়তা দিয়ে পাশে দাঁড়াল

লোহাগড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে লোহাগড়া উপজেলা থেকে পাচারের শিকার নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেছেন। এ উপলক্ষে সকাল এগারোটায় উপজেলা পরিষদের হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা রোসলিনা পারভীন এই অর্থের চেক ভিকটিমের হাতে…

 







 লোহাগড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে লোহাগড়া উপজেলা থেকে পাচারের শিকার নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেছেন। এ উপলক্ষে সকাল এগারোটায় উপজেলা পরিষদের হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা রোসলিনা পারভীন এই অর্থের চেক ভিকটিমের হাতে তুলে দেন। এই সময় উপস্থিত ছিলেন মানব উদ্ধার স্বাস্থ্য সুরক্ষা কার্যক্রম এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বিষিষ্ট সংগঠক সৈয়দ খায়রুল আলম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পনিকল্পনা কর্মকর্তা ডাক্তার শরীফ সাহাবুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা মৌসুমী রানী মজুমদার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো ইসরাফিল হোসেন, জয়পুর ইউনিয়নের চেয়ারম্যান মো আকতার হোসেন,লাহুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মো দাউদ হোসেন, মল্লিকপুর ইউনিয়নের চেয়ারম্যান সিকদার মোস্তফা কামাল, সংগঠনের কেন্দ্রীয় সদস্য সৈয়দ আলী আহসান সৈকত, সৈয়দ রিয়াজ হোসেন প্রমুখ। এছাড়াও ভিকটিম পরিবারের অভিবাবক মো আব্দুর রউফ, সোহরাব সরদার,শ্রীবাস কুমার বিশ্বাস প্রমুখ।



উল্লেখ্য নড়াইল জেলার লোহাগড়া উপজেলা থেকে পাচারের শিকার নারীদের কে মানব উদ্ধার স্বাস্থ্য সুরক্ষা কার্যক্রম এর পক্ষ থেকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করতে চেষ্টা করে যাচ্ছি। তাদের সমস্যার বিষয়টি বিবেচনা করে তাদের পরিবার কে সহায়তা দিতে লোহাগড়া উপজেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা রোসলিনা পারভীনের কাছে লিখিত আবেদন করা  হয়েছিল। তারই পরিপেক্ষতে আজ তাদেরকে নগদ তিন হাজার টাকার চেক দিয়ে সহায়তা দেওয়া হল। 

উপজেলা প্রশাসন থেকে পাচারের শিকার হয়ে উদ্ধার করা পরিবার এই মানবিক সহায়তা গ্রহন করে সন্তোষ প্রকাশ করেন। পরবর্তীতে অন্য ভাবেও তাদের পাশে থাকার চেষ্টা করা হবে।

যারা আজ সাহায্য পেলেন তারা হলেন ,বিথি আকতার, সাফিয়া বেগম, রেশমা,মিতা আকতার, মেঘনা, রাফিজা এবং রিপা আক্তার এবং মুক্তা খানম। এরা সবাই লোহাগড়া উপজেলার বিভিন্ন গ্রামের বাসিন্দা।

এই ধরনের মানবিক কাজে সম্পক্ত থাকার জন্যে মানব উদ্ধার স্বাস্থ্য সুরক্ষা কার্যক্রম এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বিষিষ্ট সংগঠক সৈয়দ খায়রুল আলম কে উপজেলা প্রশাসন ধন্যবাদ জানিয়ে পাশে থাকার আশ্বাস দেন। সংগঠনের পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন মানব পাচার বিরোধী সংগঠনের চেয়ারম্যান সৈয়দ খায়রুল আলম।

No comments