Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বনধের দিন পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসন অফিসে কর্মচারীদের উপস্থিতি

সারা ভারত বনধ এর বিরোধীতা করে পূর্ব মেদিনীপুর জেলা রাজ্য সরকার কর্মচারী প্রত্যেকটি অফিসে ছিল উপস্থিতি  স্বাভাবিককেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতি রেল, বিমা, ব্যাংক বেসরকারীকরণ এর প্রতিবাদে 14 টি নিত্য প্রয়োজনীয় জিনিস মূল্যবৃদ্ধি…

 




সারা ভারত বনধ এর বিরোধীতা করে পূর্ব মেদিনীপুর জেলা রাজ্য সরকার কর্মচারী প্রত্যেকটি অফিসে ছিল উপস্থিতি  স্বাভাবিককেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতি রেল, বিমা, ব্যাংক বেসরকারীকরণ এর প্রতিবাদে 14 টি নিত্য প্রয়োজনীয় জিনিস মূল্যবৃদ্ধি।


পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং কৃষক স্বার্থবিরোধী কৃষি আইন এবং  শ্রমিক স্বার্থবিরোধী শ্রম আইন  বাতিলের দাবিতেডিজেল-পেট্রোল সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির বিরুদ্ধে কিষান সংযুক্ত মোর্চার ডাকে দেশ জুড়ে "সাধারণ ধর্মঘটের সমর্থনে অবরোধ ও মিছিল". সংঘটিত করে পূর্ব মেদিনীপুর জেলা বিভিন্ন জায়গায় বনধ সর্মথকরা।

রাজ্যে মা মাটি মানুষের সরকার কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতি ব্যাংক-বীমা বিক্রির প্রতিবাদে তারা বন্ধের দাবি গুলো সমর্থন করেন ঠিকই। কিন্তু বনধ নয় কর্মনাশা বনধ বিরুদ্ধে  রাজ্য সরকার কর্মচারী ফেডারেশন বন্ধের দিন সমস্ত অফিসে তাদের উপস্থিতি স্বাভাবিক থাকার আহ্বান জানান শ্যামল কুমার পট্টনায়েক। তিনি বলেন কেন্দ্র সরকারের জনবিরোধী নীতি দাবিগুলি আমরা সমর্থন করি ঠিকই কিন্তু সর্বনাশা, কর্মনাশা বনধে বিরুদ্ধে। বনধের বিরুদ্ধে  রাজ্য সরকার কর্মচারী কর্মীরা প্রত্যেকটি অফিসে তাদের স্বাভাবিক উপস্থিতি হওয়ার জন্য পূর্ব মেদিনীপুর জেলা রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের সভাপতি শ্যামল কুমার পট্টনায়ক সকলকে অভিনন্দন শুভেচ্ছা জানান। 

No comments