Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পশ্চিমবঙ্গ সনাতন ব্রাহ্মণ ট্রাস্টের বঙ্গেশ্বরী মায়ের পূজা ও বিশ্ব শান্তির যজ্ঞের অনুষ্ঠানের উদ্বোধন করেন -মন্ত্রী

পশ্চিমবঙ্গ সনাতন ব্রাহ্মণ ট্রাস্টের বঙ্গেশ্বরী মায়ের পূজা ও বিশ্ব শান্তির যজ্ঞের অনুষ্ঠানের উদ্বোধন করেন রাজ্যের মৎস্য মন্ত্রী অখিল গিরি, এবং সেচমন্ত্রী সৌমেন মহাপাত্র। উপস্থিত ছিলেন বিধায়ক বিপ্লব রায় চৌধুরী এবং শান্তিপুর অঞ্চ…

 





পশ্চিমবঙ্গ সনাতন ব্রাহ্মণ ট্রাস্টের বঙ্গেশ্বরী মায়ের পূজা ও বিশ্ব শান্তির যজ্ঞের অনুষ্ঠানের উদ্বোধন করেন রাজ্যের মৎস্য মন্ত্রী অখিল গিরি, এবং সেচমন্ত্রী সৌমেন মহাপাত্র। উপস্থিত ছিলেন বিধায়ক বিপ্লব রায় চৌধুরী এবং শান্তিপুর অঞ্চলের প্রধান শেখসেলিম আলী। এদিন মায়ের পুষ্পাঞ্জলী মন্ত্রী। মন্ত্রী সৌমেন মহাপাত্র বিশ্বশান্তির যজ্ঞের আহতী দেন।ঘূর্ণি ঝড়ের সতর্কবার্তা দেন রাজ্যের 2 মন্ত্রী। এদিনআরো মন্ত্রী বলেন।

২৮ ও ২৯  সেপ্টেম্বর ঘূর্ণিঝড়ের সতর্কতার জন্য রাজ্য সরকার মাঝ সমুদ্রের যাওয়া মৎস্যজীবীদে ফিরিয়ে আনার ব্যবস্থা করছে। সব রকম ছোট মাঝারি টলার এবং ভুটভুটি সকল সব রকম মাছ ধরতে যাওয়া মৎস্যজীবীদের কাছে ঘূর্ণিঝড়ের জন্য ফিরে আসার সতর্কতাঃ বার্তা পৌঁছে দেওয়া হয়েছে। কয়েকদিনের বৃষ্টি এবং আগামী কয়েক দিনের ঘূর্ণিঝড় সহ বৃষ্টিতে ব্যাপক পরিমাণে ক্ষতি হয়েছে ভেনামি মাছের ঝিল। আগামীকাল মৎস্য দপ্তরের নবান্নের বৈঠক ডাকা হয়েছে। মৎস্যচাষীদের ক্ষতিপূরণের জন্য দ্রুত সিদ্ধান্ত ঘোষণা করা হবে।

No comments