Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দলে গাদ্দারদের চিহ্নিত করুন! দলে লড়াকু ও যোগ্যদের সম্মান দিন - সায়নী ঘোষ

লড়াকু ও যোগ্য লোককে নিয়ে সংগঠন গড়তে হবে। বিধানসভা নির্বাচনের সময় বিজেপির হাজার কুৎসা উড়িয়ে যাঁরা দিদির উপর ভরসা রেখে দলকে জিতিয়েছেন, তাঁদের নিয়ে সংগঠন আরও শক্তিশালী করতে হবে। মঙ্গলবার হলদিয়ার সুতাহাটায় সুবর্ণজয়ন্তী ভবনে তৃণমূল …

 




লড়াকু ও যোগ্য লোককে নিয়ে সংগঠন গড়তে হবে। বিধানসভা নির্বাচনের সময় বিজেপির হাজার কুৎসা উড়িয়ে যাঁরা দিদির উপর ভরসা রেখে দলকে জিতিয়েছেন, তাঁদের নিয়ে সংগঠন আরও শক্তিশালী করতে হবে। মঙ্গলবার হলদিয়ার সুতাহাটায় সুবর্ণজয়ন্তী ভবনে তৃণমূল যুব কংগ্রেসের তমলুক সাংগঠনিক জেলার কর্মিসভায় একথা বলেন সংগঠনের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ। তিনি বলেন, দু’দিন ধরে পূর্ব মেদিনীপুর ঘুরে মনে হয়েছে, ত্রিপুরার বিজেপি সংগঠনকে ঠান্ডা করার জন্য এখানকার ১০০জন যুবকর্মী যথেষ্ট। এই জেলার কর্মীদের মধ্যে লড়াইয়ের সেই মেজাজ ও উদ্দীপনা রয়েছে।


সায়নী এদিনও বলেন, গদ্দারদের সংগঠন থেকে বের করে দিন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অনেক কষ্ট করে সংগঠন গড়েছেন। রাজ্যের মানুষ যাতে কষ্টে না থাকেন সেজন্য সব ধরনের পরিষেবা দেওয়ার চেষ্টা করছেন।


কিন্তু যারা মানুষের কাছে সেই পরিষেবা পৌঁছতে দেয় না, তাদের আমাদের সংগঠনে দরকার নেই। কোনও যুব কর্মীর নাম যদি সেক্ষেত্রে জড়িয়ে যায় বা মানুষের কাছ থেকে তাদের নামে অভিযোগ আসে, তাহলে দলে তাকে প্রথমে শোকজ করা হবে। প্রয়োজনে বহিষ্কার করা হবে।

এদিন বৃষ্টি সত্ত্বেও সুতাহাটার কর্মিসভায় ভিড় উপচে পড়ে। সভায় উপস্থিত ছিলেন রাজ্যের জলসম্পদ মন্ত্রী সৌমেন মহাপাত্র, তৃণমূলের তমলুক সাংগঠনিক জেলার সভাপতি দেবপ্রসাদ মণ্ডল পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান বিপ্লব রায় চৌধুরী তমলুক সাংগঠনিক মহিলা সভানেত্রী শিবানীদে কুন্ডু, নন্দকুমার বিধানসভার বিধায়ক সুকুমার দে, মহিষাদল বিধানসভার বিধায়ক তিলক কুমার চক্রবর্তী, তমলুক সাংগঠনিক আইএনটিটিইউসি সভাপতি তাপস কুমার মাইতি, হলদিয়া উন্নয়ন পর্ষদ ভাইস চেয়ারম্যান সাধন জানা,  হলদিয়া পৌরসভার চেয়ারম্যান সুধাংশু শেখর মন্ডল, চেয়ারম্যান ইন কাউন্সিলর স্বপন নস্কর, চেয়ারম্যান ইন কাউন্সিলর আজগর আলী (পল্টু) , হলদিয়া পৌরসভার চেয়ারম্যান ইন কাউন্সিলর আজিজুল রহমান, চেয়ারম্যান  ইন কাউন্সিলর ও তৃণমূল কংগ্রেস হলদিয়া শহর সহ-সভাপতি জয়ন্তি রায় দণ্ড পাঠ প্রমুখ। সৌমেনবাবু বলেন, যুব তৃণমূল থেকেই আগামী দিনে তৃণমূলে নেতৃত্ব দেওয়ার কারিগররা উঠে আসবেন। তাঁরাই আগামী দিনে লড়াই আন্দোলনের পথিকৃৎ হবেন।

No comments