Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের উদ্যোগে জলবায়ু দিবস পালিত হয়

পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের উদ্যোগে জলবায়ু দিবস  পালিত হয় উপস্থিত ছিলেন বিজ্ঞানকর্মী সুচিস্মিতা মিশ্র তিনি বলেন"আমাদের মতো তরুণরা বছরের পর বছর ধরে এই সতর্কবার্তা সোচ্চারে শুনিয়ে এসেছি,কিন্তু কেউ কর্ণপাত করেনি। এখন আমাদের হা…

 



পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের উদ্যোগে জলবায়ু দিবস  পালিত হয় উপস্থিত ছিলেন বিজ্ঞানকর্মী সুচিস্মিতা মিশ্র তিনি বলেন"আমাদের মতো তরুণরা বছরের পর বছর ধরে এই সতর্কবার্তা সোচ্চারে শুনিয়ে এসেছি,কিন্তু কেউ কর্ণপাত করেনি। এখন আমাদের হাতে তুলে দেওয়া হচ্ছে এক ক্ষয়িষ্ণু,মৃতপ্রায় পৃথিবী,এক অন্ধকার ভবিষ্যত।"- গ্রেটা থুনবার্গ। 


গ্রেটা ও ফ্রাইডেজ ফিউচারের ডাকে আজ আমরা পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া সুপার মার্কেট,মোহনা মার্কেট বাস স্টপেজ,এগ রা,তমলুক ১,ও বন্যা বিধ্বস্ত পটাশপুর ১ বিজ্ঞান কেন্দ্রে পালিত হল বিশ্ব জলবায়ু ধর্মধট। অবস্থান,পথসভা,আলোচনা সভার মধ্য দিয়ে আমরা  পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের সদস্যরা ছড়িয়ে দিলাম জলবায়ু সংকটের বার্তা।এলাকার পরিবেশগত সমস্যার কথা,প্রচলিত ব্যবস্থাকে উপড়ে ফেলার সংকল্প নিলাম।

উপস্থিত দুটি পথসভায় শিক্ষিকা বিজ্ঞানকর্মী সুচিস্মিতা মিশ্র হলদিয়া সুপার মার্কেট ও মোহনা মার্কেট বাস স্ট্যান্ডের দুটি পথসভায়।

No comments