Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রয়েল এনফিল্ড নতুন মডেল ক্লাসিক উন্মোচিত হলো

পূর্ব মেদিনীপুর জেলার শিল্পশহর হলদিয়া রয়েল এনফিল্ড নতুন ক্লাসিক মডেল উন্মোচন হলো। সারা রাজ্যের সাথে শিল্পশহর হলদিয়া আশদতলিয়া বাস স্টপেজে। রয়েল ইনফিল্ড রাজ্যের বিভিন্ন জায়গায় সাথে একই সঙ্গে উন্মোচিত হলো নতুন  মিটিওর 350, হি…

 








পূর্ব মেদিনীপুর জেলার শিল্পশহর হলদিয়া রয়েল এনফিল্ড নতুন ক্লাসিক মডেল উন্মোচন হলো। সারা রাজ্যের সাথে শিল্পশহর হলদিয়া আশদতলিয়া বাস স্টপেজে। রয়েল ইনফিল্ড রাজ্যের বিভিন্ন জায়গায় সাথে একই সঙ্গে উন্মোচিত হলো নতুন  মিটিওর 350, হিমালায়ান বুলেট 350, ইন ইন্টারসেপ্টর, কন্টিনেন্টাল জিটি প্রভৃতি ।রয়েল ইনফিল্ড হলদিয়া শোরুমের ডাইরেক্টর শেখ নুরুল ইসলাম জানালেন রয়েল ইনফিল্ড সব রকমের মডেল তাদের শোরুমে রয়েছে। কেনাকাটা ব্যক্তিগত ব্যাপার, দেখার জন্য সকলের সাদর আহ্বান। সেলস ম্যানেজার সৌমিত্র মান্না জানান রয়েল ইনফিল্ড নয় রকমের মডেল এই মুহূর্তে রয়েছে। কেক কে বেলুন ফাটিয়ে উৎসবের মেজাজে নতুন মডেল ব্রজলালচক বাজারে থেকে চৈতন্য পুর রাস্তার ধারে হলদিয়া ব্রাঞ্চ উন্মোচিত হয়।


ব্রজলালচক চৈতন্যপুর ভায়া আশদতলিয়া বাস স্ট্যান্ডে তাদের এই শোরুমে সব রকমের মডেল রয়েছে। ব্যাংক ফিনান্স ব্যবস্থা রয়েছে স্পার্টস এবং মেকানিক্যাল সব রকমের সুবিধা দেওয়ার জন্য তাদের কারিগর রয়েছেন। সময 6:30 ঘড়ির কাটায় সারা রাজ্যের সাথে পূর্ব মেদিনীপুর জেলা শিল্প সংস্কৃতির শহর হলদিয়া রয়েল এনফিল্ড ব্রাঞ্চে অত্যাধুনিক নতুন মডেল  ক্লাসিক ৩৫০ উন্মোচিত হয় হলদিয়া ব্রাঞ্চ উন্মোচিত করলেন ব্রাঞ্চের ডাইরেক্টর নুর ইসলাম এবং সেলস ম্যানেজার সৌমিত্র মান্না সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

কভিড ১৯ সরকারি বিধি মেনে আজকের এই রয়েল এনফিল্ড শোরুম -এ সারা রাজ্যের সাথে উন্মোচিত হলো ক্লাসিক ৩৫০। আজকের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রয়েল এনফিল্ড শুভানুধ্যায়ী ,ক্রেতা এলাকার জনপ্রতিনিধি, রয়েল এনফিল্ড পরিবারবর্গ।

উপস্থিত ছিলেন সংবাদমাধ্যমের প্রতিনিধিবৃন্দ। অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন বাবর আলী ও বিশিষ্ট্ট ব্যক্তিবর্গ প্রমূখ।

No comments