Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দিঘায় প্রবল জলোচ্ছ্বাস দেখতে যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনা

কয়েকদিন ধরে রাজ্যে আবহাওয়া তা সত্যই মনোরম। এই আবহাওয়াতে স্বল্প সময়ের মধ্যে সৈকতেনগরী দিঘাতে ঘুরে আসলে মন্দ হয়না। সেই উদ্দেশ্যেই বেড়িয়ে হল মর্মান্তিক পরিণতি। বেড়াতে যাওয়ার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন একদল পর্যটক। অন্যদিকে ছুটি কাটিয়…

 





কয়েকদিন ধরে রাজ্যে আবহাওয়া তা সত্যই মনোরম। এই আবহাওয়াতে স্বল্প সময়ের মধ্যে সৈকতেনগরী দিঘাতে ঘুরে আসলে মন্দ হয়না। সেই উদ্দেশ্যেই বেড়িয়ে হল মর্মান্তিক পরিণতি। বেড়াতে যাওয়ার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন একদল পর্যটক। অন্যদিকে ছুটি কাটিয়ে খুশ মেজাজে বাড়ি ফিরছিলেন আরেক দল। কিন্তু ভাগ্য সহায় না হলে যা হয়। দুটি পর্যটকদের গাড়ির মুখোমুখি সংঘর্ষে মর্মান্তিক মৃত্যু হল এক পর্যটকের। আহত হয়েছেন আরও চার পর্যটক।

সূত্রে জানা গিয়েছে, কলকাতার সোদপুর এলাকায় একটি মারুতি গাড়ি করে দিঘার উদ্দেশ্যে যাচ্ছিলেন জ্যোতি সরকার সহ বেশ কয়েক জন পর্যটক। অন্যদিকে বর্ধমানের কয়েকজন পর্যটক দিঘা থেকে বাড়ি ফিরছিলেন। এই দুই পর্যটকদের গাড়িই দুর্ঘটনার কবলে পড়ে। নিম্নচাপের জেরে রাজ্যজুড়ে চলছে ব্যপক বৃষ্টি। সেটাই কাল হয়ে দাঁড়িয়েছে। প্রচণ্ড বৃষ্টির কারণে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে মৃত্যু হয় দিঘাতে বেড়াতে যাওয়া এক পর্যটকের। পুলিশ জানিয়েছে মৃত পর্যটকের নাম জ্যোতি সরকার (৩১)। তাঁর বাড়ি উত্তর চব্বিশ পরগণার জেলার সোদপুর এলাকায়। আহতদের উদ্ধার করে স্থানীয় একটি স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে‌। দুর্ঘটনাটি ঘটেছে দীঘা নন্দকুমার জাতীয় সড়কের রামনগর থানার বাকশাল বাসষ্ট্যান্ড সংলগ্ন এলাকায়।

রামনগর থানার এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, “প্রচণ্ড বৃষ্টির কারণে এমন দুর্ঘটনা বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে। দুর্ঘটনার ফলে একজনের মৃত্যু হয়েছে। বাকি চারজন আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন। দুর্ঘটনাগ্রস্ত দুটি গাড়ি উদ্ধার করে নিয়ে আসা হয়েছে।” দুর্ঘটনার পর বেশ কিছু সময় জন্য জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। রামনগর থানার পুলিশ গিয়ে দুটো গাড়ি উদ্ধারের পর স্বাভাবিক হয়।

No comments