Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কেশবপুর রেল স্টেশনে পৌঁছানোর রাস্তাটি এক হাটু জলে ডুবে রয়েছে

কেশবপুর রেল স্টেশনে পৌঁছানোর রাস্তাটি এক হাটু জলে ডুবে রয়েছে। অমৃত বেরিয়া, কেশবপুর, দনিপুর , মাগুরি , বাড় অমৃত বেরিয়াও ভোল সারা --এই ৬টি গ্রামের মানুষজন বিভিন্ন কাজের সুবিধার জন্য কেশবপুর রেল স্টেশনে ট্রেনে উঠে বিভিন্ন সরকার…

 





 কেশবপুর রেল স্টেশনে পৌঁছানোর রাস্তাটি এক হাটু জলে ডুবে রয়েছে। অমৃত বেরিয়া, কেশবপুর, দনিপুর , মাগুরি , বাড় অমৃত বেরিয়াও ভোল সারা --এই ৬টি গ্রামের মানুষজন বিভিন্ন কাজের সুবিধার জন্য কেশবপুর রেল স্টেশনে ট্রেনে উঠে বিভিন্ন সরকারি অফিস-আদালত স্কুল-কলেজ, পাঁশকুড়া, মেদিনীপুর, হাওড়া ইত্যাদি জায়গায় যাতায়াত  করেন ।


কিন্তু কেশবপুর রেল স্টেশনে পৌঁছাতে জনসাধারণের যে রাস্তাটি রয়েছে ।সেই রাস্তাটি এক হাটু জলে ডুবে রয়েছে। হলদিয়া নিউজ টুডে পত্রিকার ক্যামেরায় সেই রাস্তাটির চিত্র তুলে ধরা হয়েছে।

কেশবপুর রেলস্টেশন মাস্টার রাজু সাউ জানিয়েছেন ,দীর্ঘদিন ধরে রাস্তাটি এই ভাবেই রয়েছে ।এর কোনো  সংস্কারের উদ্যোগ নেয় না রেলওয়ে কর্তৃপক্ষ । তিনি আরো  বলেন, স্টেশন মাস্টারের কোন অধিকার নেই রাস্তাটি সংস্কারের কাজে ।যা করবে ডি .আর .এম  ( D. R.M )খরগোপুর।অমৃত বেড়িয়া গ্রাম পঞ্চায়েতের প্রধান মনিমালা প্রামাণিক জানিয়েছেন ,এই রাস্তাটি স্টেশনে যাওয়ার গুরুত্বপূর্ণ রাস্তা। কিন্তু রাস্তাটির জায়গা রেলওয়ে  কর্তৃপক্ষের । সুতরাংএই রাস্তাটি গ্রাম পঞ্চায়েতের উদ্যোগে সংস্কার করা যাবে না। অমৃত বেরিয়া গ্রামের বাসিন্দা উদয় পন্ডা-- বলেন কেশবপুর রেলওয়ে  টেশন থেকে  এক হাঁটু জল এর মধ্য দিয়ে বাড়ি ফিরছি ।রাস্তার অবস্থা খুবই খারাপ । দীর্ঘদিন ধরে রেলওয়ে স্টেশনে যাওয়ার রাস্তাটির কোনো সংস্কার হচ্ছে না ।

No comments