Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দুয়ারে সরকার " এর কর্মসূচির শিবির পরিদর্শনে আসেন রাজ্যের শ্রমদপ্তর এর প্রিন্সিপাল সেক্রেটারি বরুণ কুমার রায়

পূর্ব মেদিনীপুর জেলার দুটি বিধানসভার দুটি  ব্লকের" দুয়ারে সরকার " এর কর্মসূচির শিবির পরিদর্শনে আসেন  রাজ্যের শ্রমদপ্তর এর প্রিন্সিপাল সেক্রেটারি বরুণ কুমার রায় । তিনি রাজ্য সরকারের chief secretary  র  নির্দেশে পূর্ব …

 






 পূর্ব মেদিনীপুর জেলার দুটি বিধানসভার দুটি  ব্লকের" দুয়ারে সরকার " এর কর্মসূচির শিবির পরিদর্শনে আসেন  রাজ্যের শ্রমদপ্তর এর প্রিন্সিপাল সেক্রেটারি বরুণ কুমার রায় । তিনি রাজ্য সরকারের chief secretary  র  নির্দেশে পূর্ব মেদিনীপুর জেলা তে এই কর্মসূচির শিবির পরিদর্শনে আসেন । বলে জানিয়েছেন , মহিষাদল ব্লকের জয়েন্ট বিডিও বনমালী হালদার। প্রথমেই তিনি নন্দীগ্রামে দুয়ারের সরকার ক্যাম্প পরিদর্শন করেন । তারপর ওখান থেকে ফিরে মহিষাদল ব্লক এর কুমুদিনী ডাকুয়া মুক্তমঞ্চে গড় কমল পুর গ্রাম পঞ্চায়েতের দুয়ারে সরকারের কর্মসূচির শিবির পরিদর্শনে পৌঁছান।


শিবিরের বিভিন্ন টেবিল গুলিতে কর্মসূচির কাজকর্ম গুলি ঘুরে ফিরে দেখেন। গ্রাম পঞ্চায়েত এর পক্ষ থেকে মুখ্যমন্ত্রীর গর্বের "লক্ষীর ভান্ডার"  প্রকল্পের একটি অস্থায়ী মডেল তৈরি করা হয়। মডেল এর  সামনে দুদিকে দুটি লক্ষীর ভান্ডার বসানো এবং ভিতরে একটি প্রদীপ বসানো রয়েছে । সেই প্রদীপটি জ্বালিয়ে মডেলটির শুভ উদ্বোধন করেন শ্রম দপ্তরের প্রিন্সিপাল সেক্রেটারি বরুণ কুমার রায়।

ফুলের তোড়া দিয়ে উনাকে সংবর্ধনা জানায় গড় কমলপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান প্রদীপ কুমার জানা। উপস্থিত ছিলেন মহিষাদল বিধানসভার বিধায়ক তিলক কুমার চক্রবর্তী,  মহিষাদল পঞ্চায়েত সমিতির সভাপতি শিউলি দাস, মহিষাদল ব্লকের বিডিও যোগেশ চন্দ্র মন্ডল, জয়েন্ট বিডিও  বনমালী হালদার ,লক্ষী র ভান্ডার প্রকল্পের নোডাল অফিসার সীমা মাভৈঃ মহিষাদল ব্লক এর সমবায় পরিদর্শক সৌম্য জানা এবং গ্রাম পঞ্চায়েত প্রধান প্রদীপ জানা প্রমূখ।

আজকের দুয়ারে সরকারের কর্মসূচি শিবিরে এলাকার মানুষজনদের ভিড় খুবই কম ছিল ।সবাই স্বাস্থ্যবিধি মেনে কর্মসূচির দায়িত্ব পালন করেছেন। বলে জানান প্রধান প্রদীপ কুমার জানা ।

No comments